কালুখালী : আ:লীগের বিদ্রোহি চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন টিটো চৌধুরী –

স্টাফ রিপোর্টার ঃ উৎসব মূখর পরিবেশে রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে ৪ জন চেয়ারম্যান প্রার্থীসহ মোট ১৬ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এর মধ্যে স্বতন্ত্র আওয়ামীলীগের বিদ্রোহি চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আলিমুজ্জামান চৌধুরী টিটো। তার মনোনয়পত্র জমা দেবার সময় উপস্থিত ছিলেন, প্রস্তাবকারী কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব, সমর্থন কারী মৃগী ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ বদর উদ্দিন সরদার, কালুখালী উপজেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ খায়রুল ইসলাম খায়ের, উপজেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ মিজানুর রহমান (মজনু) সহ দলীয় নেতাকর্মী ও জনসাধারন।
আগামী ১৮ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে কালুখালী উপজেলা পরিষদ নির্বাচন। এর আগে জেলার অন্য ৪টি উপজেলায় গত ২৪ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার মনোনয়ন পত্র জমা দেবার শেষ দিনে চেয়ারম্যান পদে ৪ জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ৮ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হোসেনের কাছে এ মনোনয়ন পত্র জমা দেন।
এ সময় সহকারী রিটানিং কর্মকর্তারা প্রার্থীদের সকল কাগজপত্র যাছাই-বাছাই করে মনোনয়ন পত্র জমা নেন এবং আগামী ২৩ মে প্রার্থীতা যাছাই-বাছাই হবে বলে জানান। মনোনয়ন পত্র জমা দেবার সময় স্ব-স্ব প্রার্থীর পক্ষের রাজনৈতকি ব্যাক্তি ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
কালুখালীতে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন, আওয়ামীলীগ সমর্থিত ও বর্তমান চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, উপজেলা আ:লীগে সাবেক যুগ্ন-আহবায়ক ও স্বতন্ত্র আলিমুজ্জামান চৌধুরী টিটো, নুরে আলম সিদ্দিকী হক, জাতীয় পার্টির মোঃ আনিসুর রহমানসহ পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন ।
কালুখালী উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হোসেন জানান, আগামী ১৮ জুন রাজবাড়ীর কালুখালী উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে চেয়ারম্যান পদে ৪ জন, পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আগামী ২৩ মে বাছাই এবং ৩০ মে প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ।

(Visited 237 times, 1 visits today)