রাজবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২ যুবককে কুপিয়ে জখম –

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ী জেলা শহরের ২নং রেলগেট এলাকায় দুই যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। আহতদের রাজবাড়ী ও ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলো, জেলা শহরের ধুনচি পোদ্দারের পুকুর চালা এলাকার আজিজ মন্ডলের ছেলে ইউসুফ মন্ডল (২৫) এবং একই এলাকার আলিম উদ্দিনের ছেলে আলম (৩০)।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত বৃহস্পতিবার সকালে রাজবাড়ী বাজারের মনাক্কা টাওয়ারের সামনে অবস্থিত নয়াটেষ্ট নামে একটি ফাষ্টফুডের দোকানে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে কথাকাটাকাটির ঘটনা ঘটে। ওই ঘটনার বিষয়ে জানতে একই দিন রাত ৮টার দিকে জেলা শহরের ২নং রেলগেট এলাকায় অবস্থিত নয়াটেষ্টের শাখা সুইজ গার্ডেনে যায় ইউসুফ মন্ডল ও আলম। সে সময় সুইজ গার্ডেনের কর্মচারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্নকভাবে জখম করে ইউসুফ ও আলমকে। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে ইউসুফের অবস্থার অবনতি হলে তাকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
রাজবাড়ী থানার এসআই এনছের আলী জানান, জখমের খবর পেয়ে তাৎক্ষনিত থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উভয় পক্ষের পাল্টা-পাল্টি অভিযোগ রয়েছে। তবে ওই ঘটনায় আজ শুক্রবার বিকাল পর্যন্তও থানায় কোন মামলা রেকর্ড হয়নি।

(Visited 1,568 times, 1 visits today)