ফুলেল শুভেচ্ছায় সিক্ত কাজী ইরাদত আলী –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের অন্যতম দু’টি গুরুত্বপূর্ণ পদে পরিবর্তন আনা হয়েছে। পরিবর্তিত কমিটিতে জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে এবং সাবেক সাধারণ সম্পাদক ও শিক্ষাপ্রতিমন্ত্রী এবং রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীকে সহ-সভাপতি পদে পদায়ন করা হয়েছে। গত ১৮ এপ্রিল বাংলাদেশ আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ স্বাক্ষরিত পত্রে এ অনুমোদন প্রদান করা হয়।
এদিকে, পরিবর্তিত কমিটির সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে নেতা-কর্মীদের সমাগম ঘটে। ওই সময় নবনিযুক্ত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে রাজবাড়ী পৌরসভা আ:লীগ, স্বেচ্ছা সেবক লীগ, ইউনিয়ন আ:লীগ, যুবলীগ নেতারা ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।
জানাগেছে, জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম বরাবর পাঠানো পত্রে আরো বলা হয়, গত ২৮ ফ্রেব্রুয়ারী জেলা আওয়ামীলীগের সভাপতির পাঠানো আবেদনের প্রেক্ষিতে গত ৫ এপ্রিল বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহি সংসদের সভায় সাবেক সাধারণ সম্পাদক, সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীকে সহ-সভাপতি পদে এবং জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে পদায়নের সিদ্ধান্ত গৃহিত হয়। সেই সাথে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের নবগঠিত এই সাংগঠনিক কাঠামো সংগঠনে নতুন গতিবেগ সঞ্চারিত করতে সহায়ক ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।
নবনিযুক্ত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী জানান, গত রবিবার দুপুরে তিনি ওই পত্র হাতে পেয়েছেন। তিনি বলেন, কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী রাজবাড়ীতে সাংগঠনিক কার্যক্রম পুরোমাত্রায় গতিশীল করা হবে। রোজার আগেই জেলা কমিটির সভা আহবান করে মেয়াদ উত্তির্ণ কমিটি গুলোর নির্বাচন সম্পূর্ণ করার লক্ষে পদক্ষেপ নেয়া হবে। যে কারণে তিনি দলের সকলস্তরের নেতা-কর্মী ও সমর্থকদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

(Visited 197 times, 1 visits today)