খানখানাপুরে স্কুল ভিত্তিক ভাষা ও সংস্কৃতি প্রতিযোগিতা অনুষ্ঠিত –

রাজবাড়ী বার্তা ডট কম :

কেকেএস সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির উদ্যোগে কেকেএস এর আয়োজনে, পল্লী কর্ম-সহায়ক ফাউ-েশন (পিকেএসএফ) এর সহযোগিতায় গত শনিবার সকাল ১০টায় সুরাজ মোহিনী ইনস্টিটিউট এবং দুপুর ২ টায় খানখানাপুর তমিজউদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয়ে “কেকেএস ভাষা ও সংস্কৃতি প্রতিযোগিতা -২০১৯”অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খানখানাপুর তমিজউদ্দিন খান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শফিউল্লা। বিশেষ অতিথি ছিলেন, একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক সালমা খানম। সভাপত্বি করেন, জনাব, সুরাজ মোহিনী ইনস্টিটিউট সহকারী প্রধান শিক্ষক মুন্সি মোহাম্মদ আব্দুল জব্বার।
১০টি বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় বিষয় গুলো হলো চিত্রাংকন, আবৃত্তি , অভিধান থেকে শব্দ বের করা , গল্প বলা, ছড়া লিখন, কুইজ, শব্দ দিয়ে অনুচ্ছেদ, সুন্দর হাতের লেখা, বাগধারা দিয়ে বাক্য গঠন, একক অভিনয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষে হয়। অনুষ্ঠানটির পরিকল্পনাকারী ও আয়োজক কেকেএস -এর সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম (রুমন)। কর্মসূচি সংগঠকের দায়িত্ব পালন করেন ফয়েজুল হক (কল্লোল)।

(Visited 36 times, 1 visits today)