চতুর্থ বার ইমদাদুল এবং তৃতীয়বার আজাদ বসলেন চেয়ারে –

রাজবাড়ী বার্তা ডট কম :

তৃতীয় ধাপে রাজবাড়ী সদর, পাংশা, বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলা পরিষদের নির্বাচন গত ২৪ মার্চ অনুষ্ঠিত হয়েছে। ওই নির্বাচনের বিজয়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের গত সোমবার সকালে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ করানো হয়েছে। শপথ বাক্য পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার কে.এম আলী আজম। আর শপথ বাক্য পাঠ শেষে ওই দিন রাতেই তারা ফিরে আসেন এবং গত মঙ্গলবার সকালে বিজয়ীরা স্ব স্ব কর্যালয়ে যোগদান করেন।
যোগদানকারীদের মধ্যে এর মধ্যে রাজবাড়ী সদর উপজেলায় চেয়ারম্যান এ্যাডঃ ইমদাদুল হক বিশ্বাস ছিলেন, আ:লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী। তিনি বিগত উপজেলা পরিষদ নির্বাচনে অল্প ভোটের ব্যাধানে তৎকালিন বিএনপি প্রার্থী এ্যাডঃ এমএ খালেকের কাছে পরাজিত হয়েছিলেন। বিগত নির্বাচন ব্যাতিত পূর্বে আরো তিন বার এবং এবার দিয়ে চার বার তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন। অপরদিকে, জেলার বালিয়াকান্দি উপজেলায় পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ টানা তিন বারের মত বিজয়ী হন এবং গতকাল তিনিও নতুন করে তার কার্যালয়ে বসেন।
এছাড়া, রাজবাড়ী সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে রকিবুল ইসলাম পিয়াল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলেয়া বেগম। পাংশা উপজেলায় আ:লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ। ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোকেয়া বেগম। গোয়ালন্দ উপজেলা বিনাপ্রতিদ্বন্দীতায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম। ভাইস চেয়ারম্যান পদে আসাদুজ্জামান চৌধুরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নার্গিস পারভীন এবং বালিয়াকান্দিতে উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে উপজেলা পদে মনিরুজ্জামান মনির এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে খোদেজা বেগমও স্ব স্ব কর্মস্থলে যোগদান করেছেন।

(Visited 170 times, 1 visits today)