পুলিশ সুপারসহ রাজবাড়ীর ৪ কর্মকর্তা ঢাকা বিভাগের সেরা –

রাজবাড়ী বার্তা ডট কম :

অধিক সংখ্যক আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, ক্লু-লেস হত্যা ও ডাকাতি মামলা উদ্ঘাটন এবং পলাতক আসামী গ্রেপ্তারে বিগত ফ্রেব্রুয়ারী ও মার্চ মাসে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হয়েছেন রাজবাড়ীর এসপি আসমা সিদ্দিকা মিলি বিপিএম,পিপিএম। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন পিপিএম রাজবাড়ীর এসপি’র হাতে ক্রেষ্ট তুলে দেন।রাজবাড়ী বার্তা ডট কম ।
ঢাকা রেঞ্জের ডিআইজি’র কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ওই ক্রেষ্ট প্রদান করা হয়। সে সময় ডিআইজি (প্রশাসন) আবু কালাম সিদ্দিক, এডিশনাল ডিআইজি আসাদুজ্জামানসহ ঢাকা বিভাগের অন্যান্য জেলার পুলিশ সুপাররা উপস্থিত ছিলেন। রাজবাড়ী বার্তা ডট কম ।
একই সভায়, ফ্রেব্রুয়ারী মাসে শ্রেষ্ঠ মামলা তদারকী কর্মকর্তা হিসেবে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিম, একই মাসে অস্ত্র ও মাদক উদ্ধারে শ্রেষ্ঠ কর্মকর্তা হন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভুইয়া এবং ক্লু-লেস ডাকাতি মামলা উদঘাটন, আসামি গ্রেপ্তার এবং আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদানের জন্য শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা হয়েছেন জেলা গোয়েন্দা শাখার এসআই ফকির হাসানুজ্জামান। রাজবাড়ী বার্তা ডট কম ।

(Visited 801 times, 1 visits today)