রাজবাড়ীর ৪ উপজেলার নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ ১৫ এপ্রিল-

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর, পাংশা, বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ১২ জন জনপ্রতিনিধি আগামী ১৫ এপ্রিল শপথ নেবেন। ওইদিন সকাল ১১টায় ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তাদের শপথ অনুষ্ঠান হবে। শপথ বাক্য পাঠ করাবেন ঢাকা বিভাগীয় কমিশনার কে.এম আলী আজম। রাজবাড়ী বার্তা ডট কম।
বৃহস্পতিবার ওই নির্বাচনের রিটানিং অফিসার ও রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আশেক হাসান জানান, বিজয়ীদের তালিকা নিয়ে গত ৪ এপ্রিল গেজেট প্রকাশ করা হয়। আগামী ১৫ এপ্রিল সকাল ১১ টায় রাজবাড়ী সদর, পাংশা, বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চার জন চেয়ারম্যান, চার জন ভাইস-চেয়ারম্যান এবং চার জন মহিলা ভাইস-চেয়ারম্যানকে এক সাথে শপথ করানো হবে।
যারা শপথ গ্রহণ করবেন
রাজবাড়ী সদর উপজেলায় চেয়ারম্যান পদে আ:লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডঃ ইমদাদুল হক বিশ্বাস। ভাইস চেয়ারম্যান পদে রকিবুল ইসলাম পিয়াল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলেয়া বেগম। রাজবাড়ী বার্তা ডট কম|
পাংশা উপজেলায় আ:লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ। ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোকেয়া বেগম।
গোয়ালন্দ উপজেলা বিনাপ্রতিদ্বন্দীতায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম। ভাইস চেয়ারম্যান পদে আসাদুজ্জামান চৌধুরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে নার্গিস পারভীন।
বালিয়াকান্দিতে উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা পদে মনিরুজ্জামান মনির এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে খোদেজা বেগম।

(Visited 249 times, 1 visits today)