দাদশীতে ব্যবসায়ীকে হাতুরী পেটা করার ঘটনায় মামলা –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে চাঁদা না দেয়ায় বিল্লাল শেখ নামে এক ব্যবসায়ীকে হাতুরী দিয়ে পিটিয়ে মারাতœকভাবে আহত করলো দূর্বৃত্তরা। ওই ব্যবসায়ীকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আজ বুধবার সকালে ১৬ জনকে চিহ্নিত এবং আরো ১৫/২০ জনকে অজ্ঞাত আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
আসামিরা হলো, গোলাম হোসেন হিরা, রাব্বানী, স¤্রাট, তৌকির, রানা, মানিক, স¤্রাট, হৃদয়, বিজয়, তুষার, রনি, সহিদ, ফারুক, ইসমাইল ও রিপন।
মামলার বাদী আহত ব্যবসায়ী বিল্লালের বাবা মতি সেখ জানান, আসামিরা দীর্ঘ দিন ধরে রাজবাড়ী সদর উপজেলার দাদশী বাজারের বিভিন্ন দোকানদারেরকাছ থেকে জোড়পূর্বক সিগারেটসহ নগদ টাকা তুলে আসছে। ওই বাজারে তার ছেলে বিল্লাল সেখেরও একটি ফলের দোকান আছে। গত রবিবার সন্ধ্যায় আসামিরা বিল্লালের দোকানে যান এবং ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। বিল্লাল চাঁদা দিতে অস্বীকার করায় আসামিরা ক্ষুব্দ হয় এবং তার ক্ষতি করতে উঠে পরে লাগে। যার অংশ হিসেবে গত সোমবার সন্ধ্যা রাতে আসামিরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বিল্লালের দোকানে আসে এবং পুনরায় চাঁদা দিতে বলে। বিল্লাল তাদের চাঁদা দেবার কথা অস্বীকার করার পর পরই দূর্বৃরা হাতুরী ও রড় দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে মারাতœক ভাবে জখম করে। সেই সাথে তার ও পাশ^বর্তী পিয়াসের দোকান ভাংচুর করার পাশাপাশি ক্যাশ বাক্স থেকে নগদ টাকা দিয়ে যায়। সে সময় স্থানীয় ইউপি সদস্য রাজু মেম্বার এগিয়ে আসলে দূর্বৃত্তরা তার মাথায় আগ্নেয়াস্ত্র ধরে রাখে। পরবর্তীতে বাজার ব্যবসায়ীরা বিল্লালকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই হিরণ কুমার বিশ^াস বলেন, আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

(Visited 603 times, 1 visits today)