এসপি’র নেতৃত্বে ২৪ ঘন্টার মধ্যে কৃষক ওহাব হত্যা ৪ আসামি গ্রেপ্তার-

রাজবাড়ী বার্তা ডট কম : 

রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, পিপিএম-এর নেতৃত্বে মাত্র ২৪ ঘন্টার মধ্যে জেলার পাংশায় কৃষক ওহাব সেখকে গুলি করে হত্যার ঘটনায় চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। জেলা গোয়েন্দা শাখার সদস্যরা এজাহারভুক্ত চার জন আসামিকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হলো, জেলার পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের হোসেন ডাঙ্গাগ্রামের মনসুর আলী মিয়ার ছেলে হানিফ আলী মিয়া (২৯) ও মৃত আজগর আলীর ছেলে মুক্তার সেখ (৩৭), লাহিড়ী রঘুনাথপুর গ্রামের মজিবর রহমানের ছেলে জমির হোসেন ওরফে জিকু (৩২) এবং বসা কুষ্টিয়া হাসেম খা’র রুবেল খা (২২)।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা শাখার ওসি কামাল হোসেন ভুইয়া জানান, তথ্য প্রযুক্তির সহযোগিতায় রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলির নেতৃত্বে পাংশার হোসেন ডাঙ্গা ও লাহিড়ী রঘুনাথপুর গ্রাম থেকে গত শুক্রবার রাতে ওই চার আসামিকে গ্রেপ্তার করা হয়। সেই সাথে গ্রেপ্তারকৃতদের আজ শনিবার আদালতেও সোপর্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা হত্যাকান্ডের সাথে জড়িত বলে স্বীকার করেছে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের লাহিড়ী রঘুনাথপুর গ্রামে সন্ত্রাসীদের গুলিতে আব্দুল ওহাব শেখ (৫২) এক নিরিহ কৃষক নিহত হয়। সে সময় ওই কৃষকের ছেলে সজিব শেখ (১৬) এবং নিহতের মামাতো ভাই ও স্থানীয় মৃত আফসার উদ্দিনের ছেলে কেএম সিরাজুল ইসলাম দুলাল (২৮) আহত হয়। এ ঘটনায় শুক্রবার বিকালে নিহতের স্ত্রী হাসিনা খাতুন বাদী হয়ে ওই চার জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৩/৪জনকে আসামি করে পাংশা থানায় একটি মামলা দায়ের করেন।

(Visited 530 times, 1 visits today)