বালিয়াকান্দিতে বিজয়ী আবুল কালাম, মনির ও খোদেজা

রাজবাড়ী বার্তা ডট কম :

৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন হয়েছে। সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা বলেন, চেয়ারম্যান পদে ৪ বারের ইউপি চেয়ারম্যান ও তৃতীয়বার উপজেলা চেয়ারম্যান পদে মোঃ আবুল কালাম আজাদ (নৌকা) ৪৩ হাজার ২শত ৫৯ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিমের চাচাতো ভাই সতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ এহসানুল হাকিম সাধন (মোটর সাইকেল) পেয়েছেন ৪০ হাজার ৫শত ৮০ ভোট। এনপিপির মোঃ আশরাফ হোসেন মোল্যার (আম) ভোট ৮২৭।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির (তালা) ২৮ হাজার ৯শত ৫৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন ( টিউবয়েল) পেয়েছেন ২৭ হাজার ৬শত ৯ ভোট আর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সনজিৎ কুমার রায় (চশমা) পেয়েছেন ২৬ হাজার ৪শত ৮৭ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী খোদেজা বেগম (হাঁস) ৫৩ হাজার ৬শত ৮ ভোট পেয়ে পুনরায় জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি মৌসুমী আক্তার (কলস) পেয়েছেন ২৭ হাজার ৫শত ৫ ভোট। মোট ১ লক্ষ ৫৮ হাজার ৭শত ৪৬ ভোটের মধ্যে মহিলা ৭৮ হাজার ২শত ২৩ এবং পুরুষ ভোট ছিলো ৮০ হাজার ৫শত ২৩ ভোট। তার মধ্যে ৮৬হাজার ১শত ৬৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করে। বৈধ ভোট পরে ৮৪ হাজার ৬শত ৪১। আর অবৈধ ১ হাজার ৫শত ২৮ ভোট। ভোটের হিসেব অনুযায়ি এই উপজেলায় ৫৪.২৮ শতাংশ ভোট পড়েছে।

(Visited 548 times, 1 visits today)