সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত-

ইমরান, আতিয়ার, রাজবাড়ী বার্তা ডট কম :

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠানের লক্ষে ভোট গ্রহন কর্মকর্তাদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে নির্বাচন প্রশিক্ষন ইনষ্টিটিউট ঢাকা এবং জেলা নির্বাচন অফিসের আয়োজনে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যলয়ের হল রুমে নির্বাচনে ভোট গ্রহন কর্মকর্তাদের এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষন অনুষ্ঠানে আগামী ২৪ মার্চ পঞ্চম উপজেলা নির্বাচনের ৩য় ধাপে রাজবাড়ীতে চারটি উপজেলায় নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরনের ব্যবস্থ্য গ্রহণ করবে সরকার। অতএব এ নির্বাচনে কোন ধরনের অনিয়ম ,বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না বলে জানান বক্তারা এবং নির্বাচন শান্তিপূর্ণ করতে সব ধরনের পদক্ষেপ গ্রহন করতে আগামী ২৪ মার্চ অনুুষ্ঠিত নির্বাচনে নিয়োজিত সকলকে নির্দেশনা প্রদান করা হয়।
প্রশিক্ষন কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা প্রশাসক মোঃ শওকত আলী। বিশেষ অতিথি ছিলেন, রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, পিপিএম। অন্যান্যের মধ্যে আরো বক্তৃতা করেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ও রিটার্নিং কর্মকর্তা মোঃ আশেক হাসান, অতিরিক্ত পুলিশ সুপার ফজলুল করিম, ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তামোঃ নুরুজ্জামান তালুকদার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুজ্জামান খান,জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, সদর থানা ওসি স্বপন কুমার মজুমদার ,সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ফখরুদ্দিন শিকদার প্রশূখ।
এসময় সদর উপজেলার ৭শত ৯০ জন প্রিজাইডিং কর্মকর্তা ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তাদের প্রশিক্ষনদেওয়া হয়।

(Visited 67 times, 1 visits today)