এসপি’র নেতৃত্বে আন্তঃজেলা অটো রিকশার ব্যাটারী চোর চক্রের ১০ সদস্য গ্রেপ্তার –

জাহাঙ্গীর হোসেন, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীসহ পাশ্ববর্তী বিভিন্ন জেলার অটো রিকশার ব্যাটারী চোর চক্রের ১০ জন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। একই সাথে চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান, একটি মাইক্রোবাস, ২টি তালা কাটার হাইড্রোলিক যন্ত্র এবং বিভিন্ন কোম্পানীর ২৫টি ব্যাটারী উদ্ধার করা হয়। অভিযান পরিচালনা করেন, রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, পিপিএম।
এ সময় গ্রেপ্তার করা হয় গোপালগঞ্জ জেলার মোকসুদপুর উপজেলার বল নারায়নপুর গ্রামের মোঃ আশরাফ কাজীর ছেলে মিজান কাজী (২৭), রাজবাড়ী জেলা শহরের বিনোদপুর গ্রামের জব্বার সরদারের ছেলে ফারুক সরদার (২৫), পাবনার আমিনপুর উপজেলার সাগরকান্দি গ্রামের মৃত খলিল শেখের ছেলে রাজু শেখ (২৫), ফরিদপুরের মধুখালী উপজেলার ঘোড়াখালী গ্রামের জহুর কাজীর ছেলে আখের আলী (২৪) ও একই গ্রামের দবির মোল্লার ছেলে সুজন মিয়া (২১), রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের ইন্দ্রনারায়নপুর গ্রামের বাবু মিয়ার ছেলে রুবেল (২৮) ও একই গ্রামের হান্নান ভুইয়ার ছেলে মোঃ মহসীন (৩২), রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর গ্রামের আবুল শেখের ছেলে মোহেদী শেখ (২০), জেলার গোয়ালন্দ উপজেলার চরকাঁচরন্দ গ্রামের লুৎফর রহমান চৌধুরীর ছেলে মাসুদ চৌধুরী (৪৮)এবং একই উপজেলার চর বরাট গ্রামের হায়াত আলী মোল্লার ছেলে হযরত আলীকে (২৮)।
এ ব্যাপারে আজ রোববার রাতে রাজবাড়ী থানায় সংবাদ সম্মেলন করেন, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি। সে সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিম, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীরসহ জেলা পুলিশের উদ্ধর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার বলেন, বেশ কিছু দিন ধরে রাজবাড়ী জেলা শহরসহ পাশ^বর্তী জেলার বিভিন্ন দোকান থেকে একটি সংঘবদ্ধ আন্তঃজেলা চোর রাতের আঁধারে দোকানের তালা কেটে অটো রিকশার ব্যাটারী চুরি করে আসছে। গত ৬ মার্চ রাতেও রাজবাড়ী জেলা শহরের পাবলিক হেলথ মোড়ে অবস্থিত “নিউ তাজ মটরর্স”-এর তালা কেটে বিভিন্ন কোম্পানীর প্রায় সাড়ে ৩লাখ টাকা মূল্যের ৩৭টি ব্যাটারী কাভার্ড ভ্যানে করে চুরি করা হয়। ওই ঘটনায় গত ১৬ মার্চ রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ মনিরুল মিয়া, সঙ্গীয় এসআই হিরণ কুমার বিশ্বাস, এসআই নাজমুল আলমসহ জেলা গোয়েন্দা শাখার অফিসাররা পুলিশ সদস্যদের সহায়তায় রাজবাড়ী, ফরিদপুর, গোপালগঞ্জ ও মানিকগঞ্জ জেলায় অভিযান পরিচালনা করেন।

(Visited 1,386 times, 1 visits today)