রাজবাড়ী সরকারি উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত –


কাজী আনোয়ারুল ইসলাম, রাজবাড়ী বার্তা ডট কম :

আজ বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে ২ টা পর্য়ন্ত রাজবাড়ী সরকারি উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হয় । এ নির্বাচনে প্রভাতি ও দিবা শাখার ১০ জন করে মোট ২০ জন ছাত্র নির্বাচনে অংশগ্রহন করে । নির্বাচনে প্রভাতি শাখায় মোট ভোটার সংখ্যা ছিল ৫৯৭ জন এবং দিবা শাখায় মোট ভোটার সংখ্যা ছিল ৬০১ জন ।তবে উভয় শাখা থেকে ৮ জন করে মোট ১৬ জন নির্বাচিত হয় । নির্বাচিতরা হলো প্রভাতী শাখার ৮ম শ্রেনীর ছাত্র নাজমুল আহসান সাকিব ( ১ম), ৭ম শ্রেনীর ছাত্র আবদুল্লাহ আল নোমান ( ২য়),মুশফিকুর রহমান (৩য়), ১০ম শ্রেনীর ছাত্র ফেরদৌস খান ফেয়ার (৪র্থ), সিফাত রহমান (৫ম),৬ষ্ঠ শ্রেনীর ছাত্র মাহবুবুর রহমান (৬ষ্ঠ), ৯ম শ্রেনীর ছাত্র প্রমিত সরকার (৭ম), ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র তীর্থ চক্রবর্তী ( ৮ম) এবং দিবা শাখার ১০ম শ্রেনীর ছাত্র আমিমুল এহসান শান্ত (১ম), ৯ম শ্রেনীর ছাত্র তানভীর ইসলাম ( ২য়), ৭ম শ্রেনীর ছাত্র মো: মুহতাসিমুল হক (তাফসিন) (৩য়),৬ষ্ঠ শ্রেনীর ছাত্র সাইফ বিন আজাদ (৪র্থ), ১০ম শ্রেনীর ছাত্র এহসান আজাদ সিয়াম ( ৫ম),৮ম শ্রেনীর ছাত্র মো: ইমন মন্ডল (৬ষ্ঠ),৬ষ্ঠ শ্রেনীর ছাত্র মুবতাসিন ফুয়াদ ( ৭ম),৮ম শ্রেনীর ছাত্র নূর মোহাম্মদ নয়ন শেখ (৮ম) ।
এ নির্বাচনে দিবা শাখায় প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ১০ ম শ্রেনীর ছাত্র শাহাব শাহারিয়ার প্রত্যায় এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ৯ম শ্রেনীর ছাত্র রিফায়েত ইবনে রইস আরাফ দায়িত্ব পালন করে এবং প্রভাতি শাখায় প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ১০ ম শ্রেনীর ছাত্র প্রাঙ্গন সরকার দায়িত্ব পালন করেন ।
নির্বাচনে স্কুলের শিক্ষকরা শৃংখলার দায়িত্ব পালন করেন ।এছাড়া স্কুলের ২৫ জন রোভার স্কাউট সদস্য ভোটারদের ভোট প্রদানে সহায়তা করে । স্টুডেন্ট কেবিনেটের কার্যক্রম ও দায়িত্ব হলো নির্বাচিত ৮ জন করে মোট ১৬ জন প্রতিনিধি বিদ্যালয়ের প্রধান আটটি কার্যক্রমের দায়িত্বে থাকবে ।

(Visited 49 times, 1 visits today)