গোয়ালন্দে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীকে ভ্রাম্যমান আদালতে ২ বছর কারাদন্ড –

আজু সিকদার, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বুধবার বিকালে দৌলতদিয়া ঘাটে অভিযান চালিয়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী এলেম খা (৪৩) কে ১৮ পিচ ইয়াবাসহ আটক করে। এলেম খা গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডল পাড়ার মৃত ধোনাই খার ছেলে। পরে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত তাকে ২ বছরের কারাদন্ড দিয়ে রাজবাড়ী জেলা কারগারে পাঠায়।
ভ্রাম্যমান আদালত থেকে আটক এলেম জানায়, ২০১৩ সালে তার বিরুদ্ধে করা একটি মাদক মামলায় ২০১৬ সালে যাবজ্জীবন কারাদন্ড হয়। এরপর ১১ মাস জেল খাটার পর ২০১৮ সালে হাইকোর্ট থেকে সে জামিন পেয়েছে।
রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ তানবীর হোসেন খান জানান, পূর্ব সংবাদের ভিত্তিতে সংগীয় ফোর্স নিয়ে দৌলতদিয়াঘাটে অভিযান চালিয়ে কুষ্টিয়া বাস কাউন্টারের কাছ থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১৮ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক এলেম খার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে আরো ৪টি মামলা রয়েছে।
তিনি আরো জানান, উদ্ধার হওয়া ইয়াবা সহ এলেমকে বুধবার সন্ধার দিকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। এদিন রাত পৌনে ৮টার দিকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গোয়ালন্দ উপজেলা সহাকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ২০১৮ ধারায় তাকে ২ বছর কারাদন্ড দিয়ে রাজবাড়ী জেলা কারাগারে পাঠিয়ে দেন।

(Visited 53 times, 1 visits today)