পোষ্টার লাগানোর দায়ে বালিয়াকান্দির ৮ প্রার্থীকেই দিতে হলো ১০ হাজার টাকা করে জরিমানা –




রাজবাড়ী বার্তা ডট কম :

আগামী ২৪ মার্চ অনুষ্ঠিত হবে রাজবাড়ী সদর, বালিয়াকান্দি, গোয়ালন্দ ও পাংশা উপজেলা পরিষদের নির্বাচন। বর্তমানে পুরোদমে চলছে ওই নির্বাচনের প্রচার-প্রচারনা। এ প্রচারনার অংশ হিসেবে প্রার্থীরা স্ব-স্ব এলাকায় করছেন মাইকিং এবং টানাচ্ছেন পোষ্টার। যদিও কোন কোন ক্ষেত্রে প্রার্থীরা করছেন আচরণ বিধি ভঙ্গ। যে কারণে এ নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেটরা করছেন প্রার্থীদের জরিমানা ও সতর্ক করণের কাজ।
এরই অংশ হিসেবে আজ বুধবার সন্ধ্যা রাতে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের বিরুদ্ধে উপজেলার ৭টি ইউনিয়নের বিভিন্ন স্থানের দেয়াল ও বেড়ায় আঠা দিয়ে পোষ্টার লাগানের অভিযোগ আনা হয়।
সহকারী রিটানিং অফিসার ও বালিয়াকান্দি উপজেলা নির্বাহি অফিসার মোঃ মাসুম রেজা জানান, উপজেলা নির্বাচন পরিষদ আচরণ বিধিমালা ২০১৬ এর ৮ ধারার ভঙ্গ করায় বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ (নৌকা), মোঃ আশরাফ মোল্লা (আম) ও এহসানুল হাকিম সাধন (মোটর সাইকেল), ভাইস-চেয়ারম্যান পদে মনিরুজ্জামান মনির (তালা), হারুন অর রশিদ (টিউবওয়েল) ও সনজিত কুমার রায় (চশমা) এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে খোদেজা বেগম (হাঁস) ও মৌসুমী আক্তার (কলস) প্রতীক কে সতর্ক করার পাশাপাশি প্রত্যেক প্রার্থীর কাছ থেকে দশ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়।

(Visited 54 times, 1 visits today)