এসপি’র নেতৃত্বে পাংশার চরমপন্থী বাহিনীর প্রধান আলী জামানসহ গ্রেপ্তার ৩, ৫ আগ্নেয়াস্ত্র উদ্ধার –

জাহাঙ্গীর হোসেন, কাজী টুটুল , রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর দক্ষিণাঞ্চলের অন্যতম ত্রাস ও চরমপন্থী আলী জামান বাহিনীর প্রধান আলী জামান মন্ডল ও তার সহযোগী বিন্দি বাবলুকে ৫ আগ্নেয়াস্ত্র ও ৯ রাউন্ড গুলিসহ পৃথক ভাবে পাংশা থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখার সদস্যরা গ্রেপ্তার করেছে।

আজ বুধবার রাত ৮টার দিকে রাজবাড়ীর পাংশা উপজেলার শরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা স্কুল মাঠ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আলী জামান এই ইউনিয়নের বহলাডাঙ্গা গ্রামের মৃত আজাহার মন্ডলের ছেলে এবং বিন্দি বাবুল একই গ্রামের জিতেন সরদারের ছেলে।
এ ঘটনায় আজ রাত সাড়ে ৮টার দিকে জেলা গোয়েন্দা শাখায় প্রেসবিফিং করেন, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম,পিপিএম। সে সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান, জেলা গোয়েন্দা শাখার ওসি কামাল হোসেন, গোয়েন্দা শাখার ইন্সেপেক্টর জিয়ারুল ইসলামসহ জেলা গোয়েন্দা শাখার অন্যান্য অফিসাররা উপস্থিত ছিলেন।
জেলা গোয়েন্দা শাখার ওসি কামাল হোসেন ভুইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম,পিপিএম-এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা জেলা পাংশা উপজেলার শরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা স্কুল মাঠ এলাকায় অভিযান পরিচালনা করেন। সে সময় ১টি পাকিস্তানের তৈরী রিভলবার, ১টি রাইফেল, ১টি একনলা বন্দুক, ২টি ওয়ান স্যাটার গান ও ৮রাউন্ড গুলি উদ্ধার করার পাশাপাশি চরমপন্থী আলী জামান বাহিনীর প্রধান আলী জামান মন্ডল ও তার সহযোগী বিন্দি বাবলুকে গ্রেপ্তার করা হয়।
তিনি আরো বলেন, আলী জামানের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, চাঁদাবাজীসহ অস্ত্র আইনের ৮টি মামলা এবং বিন্দি বাবলুর বিরুদ্ধে ওই ধরণের অপরাধের ৯টি মামলা রয়েছে। ইতোপূর্বে পৃথক ভাবে আলী জামান র‌্যাবের হাতে ৫টি এবং জেলা গোয়েন্দা শাখার সদস্যদের হাতে ৬টি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার হয়েছিলো। সে সাম্প্রতিক সময়ে জামিনে কারাগার থেকে বের পুনরায় তার বাহিনীর নেতৃত্ব দেয়া শুরু করে।

আপরদিকে, পাংশা থানার ওসি আহসানুল্লাহ জানান, ১টি সুটারগান ও ১রাউন্ড গুলিসহ একই এলাকা থেকে আইয়ুব আলীর ছেলে কেতাই বাহিনীর প্রধান কেতাইকে গ্রেপ্তার করা হয়েছে।

(Visited 789 times, 1 visits today)