রাজবাড়ী সদর হাসপাতাল ও নির্মানাধীন কাজ পরিদর্শন করলেন এমপি –

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর আধুনিক সদর হাসপাতাল, ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের নির্মানাধীন কাজ ও মর্গ তৈরির স্থান পরিদর্শন করেছে স্থানীয় সাংসদ কাজী কেরামত আলী।
আজ সোমবার সকাল ১০ টার দিকে রাজবাড়ী-১ আসনের এমপি ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, জেলা প্রশাসক মোঃ শওকত আলী, সিভিল সার্জন ডাঃ মোঃ রহিম বকস, হাসপাতালের তত্তাবধায়ক ডাঃ দীপক কুমার বিশ্বাস, জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী সম্ভু রাম পালসহ অনেক এসময় উপস্থিত ছিলেন।
জানাগেছে, আগামী ১৯ মার্চ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় হাতপাতালের পুরাতন, নতুন নির্মানাধীন হাসপাতালের কাজ ও হাসপাতালের ভেতরে মর্গ তৈরির এ্যাজেন্ডা করে আলোচনা করা হবে। এছাড়া নির্মানাধীন কাজের সুবিধার জন্য কিছু ভবন ভাঙ্গা হবে।
পরিদর্শন শেষে কাজী কেরামত আলী এমপি বলেন, ২৫০ শয্যা যে নতুন হাসপাতাল হচ্ছে, সেখানে মর্গ নাই। তাই হাসপাতালের ভেতরে মর্গ তৈরির জন্য স্থান পরিদর্শন করলেন। আগামী ১৯ মার্চের সভায় সিদ্ধান্ত নেবেন হাসপাতালের ভেতর না বাইরে মর্গ হবে। এছাড়া হাসপাতালের ভেতরে যে সকল পরিত্যাক্ত ভবন আছে সেগুলো চিহিৃত করে ভেঙ্গে সুন্দর একটি পরিবেশ করা হবে। বর্তমানে হাসপাতালের আউট ডোরে রোগীর সংখ্যা অনেক। তারপরও কর্তৃপক্ষ সেবা দিচ্ছেন। হাসপাতালের ডাক্তারের জন্য মন্ত্রীকে বলা হয়েছে। অল্প সময়ের মধ্যে সকল সমস্যা সমাধানের চেষ্টা করবেন।
অপরদিকে প্রধানমন্ত্রীর নির্দেশের পর সরকারী-বেসরকারী অফিস-আদালত, হাসপাতাল-ক্লিনিক, গুরত¦পূর্ণ ইত্যাদি ভবনে ক্রটি ও অগ্নি নির্বাপক ব্যবস্থা আছে কিনা সে বিষয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা সরজমিনে গিয়ে পরিদর্শন করে প্রতিবেদন দেবেন। তারই আলোকে সকাল ১১ টার দিকে রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা ও কর্মীরা রাজবাড়ী সদর হাসপাতাল পরিদর্শন করেছেন।
এ সময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশসনে সহকারী উপ-পরিচালক মোঃ শওকত আলী জোয়ার্দার, টিম লিডার আব্দুল হালিম প্রমূখ।

(Visited 105 times, 1 visits today)