অংশগ্রহন মুলক নির্বাচনের লক্ষে বিদ্রোহী প্রার্থী হয়েছে- বালিয়াকান্দিতে মিতুল –

সোহেল রানা, রাজবাড়ী বার্তা ডট কম : 

আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশনার বাইরে কেউ যাবেন না। কারন বিএনপি উপজেলা নির্বাচনে অংশগ্রহন করছে না। তাই অংশগ্রহন মুলক নির্বাচনের লক্ষে দলের মধ্যে বিদ্রোহী প্রার্থী হয়েছে। যারা প্রার্থী হয়েছে তারাও আওয়ামীলীগের লোক। কেউ আওয়ামীলীগের বাইরে নয়। গণতন্ত্র চর্চায় ও অংশগ্রহনমুলক নির্বাচনের লক্ষে আপনাদেরকে ভোট প্রয়োগ করতে হবে।

আজ সোমবার বিকালে রাজবাড়ীর বালিয়াকান্দি সরকারী কলেজ মাঠে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিমের ছেলে জেলা আওয়ামীলীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল এসব কথা বলেন।


বালিয়াকান্দি উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভা উপজেলা যুবলীগের আহবায়ক রাসেল খান রিজুর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শফিকুর রহমান তুহিন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সোহেল মাহমুদ মন্টু, বহরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম, জামালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শয়ন আহম্মেদ, জামালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম মিয়া মোড়ল প্রমুখ। এসময় জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান মজনু, আহম্মদ আলী মাষ্টারসহ ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিমের ছেলে জেলা আওয়ামীলীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল আরো বলেন, আগামী ২৪ মার্চ বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনকে বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও ঠিকাদার এহসানুল হাকিম সাধন আমার চাচা নির্বাচন করছে। যদি দলের নির্দেশনা থাকতো তাহলে তার বিরুদ্ধেও অবস্থান নিতে আমরা পিছুপা হতাম না। তিনি ৭টি ইউনিয়নের যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে আওয়ামীলীগ, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিমের হাতকে শক্তিশালী করার আহবান জানান।

(Visited 689 times, 1 visits today)