রাজবাড়ীর দাদশীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ছেলেকে পুলিশে দিলেন বাবা –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে হোসাইন সেখ (২৮) নামে ইয়াবা সেবনকারী ও ব্যবসায়ীকে তার বাবা মোহাম্মদ আলী জিন্নাহ সেখ পুলিশের হাতে তুলে দিয়েছে। পুলিশ সে সময় হোসাইনের কাছ থেকে দশ পিচ ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করেছে। হোসাইনের বাড়ী রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের সিংগা বাজার এলাকায়।
হোসাইনের বাবা মোহাম্মদ আলী জিন্নাহ জানান, হোসাইন বেশ কয়েক বছর ধরে মাদকদ্রব্য সেবন করে আসছে। পাশাপাশি সে নেশার টাকা সংগ্রহ করতে বাড়ীতে ভাংচুর ও পরিবারের সদস্যদের মারপিট করাও শুরু করে। তার নির্যাতনে এখন পরিবারের সকল সদস্যেই অতিষ্ট। গত শুক্রবার সে বাড়ীতে আসে এবং মোটা অংকের টাকা দাবী করে। তিনি ওই টাকা দিতে অস্বীকার করায় হোসাইন ক্ষুব্দ হয় এবং তাকে বেধড়ক পিটিয়ে অসুস্থ্য করে। এর পর থেকে সে তাকে খুন করার পায়তারা শুরু করে। যে কারণে তাকে সে পুলিশের হাতে তুলে দিয়েছে।
রাজবাড়ী থানার এসআই এনসের আলী বলেন, হোসাইনকে তার বাবার সহযোগিতায় আজ সোমবার সকালে জেলা শহরের শ্রীপুর বাস টার্মিনালের জনৈক কামালের দোকানের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। সেই সাথে তার প্যান্টের পকেট থেকে উদ্ধার করা হয় দশ পিচ ইয়াবা ট্যাবলেট। ওই সময় হোসাইন জানায় সে সদর উপজেলার বাগমারা গ্রামের জনৈক খোকনের কাছ থেকে এই ইয়াবা এনে সেবন ও বিক্রি করে। এ ঘটনায় হোসাইন ও খোকনকে আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

(Visited 1,011 times, 1 visits today)