রাজবাড়ীর শহীদওহাবপুরে ব্যবসায়ীর দু’পা গুড়িয়ে দেয়ার ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীতে পুলিশকে জুয়ার আসরের তথ্য দেয়ার অভিযোগে ইছাক সেখ (৩৫) নামে এক ব্যবসায়ীর দু’পা গুড়িয়ে দেয়ার ঘটনায় গত রবিবার থানায় মামলা দায়ের করা হয়েছে। ইছাক রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের ধুলদি জয়পুর গ্রামের বিশু সেখের ছেলে এবং ধুলদি জয়পুর বাজারের একজন ভুষি মাল ব্যবসায়ী।
মামলার আসামিরা হলো, একই ইউনিয়নের ধুলদিজয়পুর গ্রামের লতিফ মন্ডল, বাবুল সেখ, বাপ্পি সেখ ও ইসমাইল মন্ডল, বড় ভবানীপুর গ্রামের লিটন সিকদার ও রশিদ সেখ। রাজবাড়ী থানার এসআই আবুল কালাম মামলাটির তদন্তকাজ শুরু করেছেন বলে জানাগেছে।
রাজবাড়ী সদর হাসপাতালের সার্জিক্যাল ওয়ার্ডের বেডে শুয়ে থাকা আহত ব্যবসায়ী ইছাক সেখ বলেন, ১২ ফেব্রুয়ারী সন্ধ্যায় ধুলদি জয়পুর ক্লাবের পাশের জঙ্গলে জুয়া খেলার আসরে অভিযান চালায় পুলিশ সদস্যরা। সে সময় পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে চারটি মোটরসাইকেল আটক করতে পারলেও কোন জুয়ারুকে গ্রেপ্তার করতে পারেনি। ওই ঘটনার পর গত বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তিনি ধুলদি জয়পুর বাজারে যান। সে সময় স্থানীয় সাবেক মেম্বার ইসমাইল তাকে সুকৌশলে ওই ক্লাবের পাশের গলিতে ডেকে নিয়ে যায়। তিনি সরল বিশ^াসে সেখানে যান। তবে সেখানে যাওয়ার পরই দেখতে পান স্থানীয় দূর্বৃত্ত বাবুল, লিটন, রশিদ, লতিফ ও বাপ্পি অবস্থান করছে এবং তারা তাকে লাঠি দিয়ে বেধড়ক মারপিটও শুরু করে। এতে তার দু’পা গুড়িয়ে যায় এবং বাম হাত ক্ষতিগ্রস্থ হয়। মারপিট কারাকালিন সময়ে তারা বলে, “আমি নাকি পুলিশকে খবর দিয়ে জুয়ার আসরে পাঠিয়েছি।” তিনি আরো বলেন, দূর্বৃত্তরা কোথায় জুয়া খেলে এবং পুলিশ সেই জুয়ার আসরে কেন অভিযান চালিয়েছে তার কোন তথ্যই জানা নেই। অথচ তারা তাকে ওই অভিযোগে এভাবে মারপিট করেছে। তাকে গুরুতর অবস্থায় প্রথমে রাজবাড়ী পরে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(Visited 961 times, 1 visits today)