রাজবাড়ী জেলা আ:লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত, শোক প্রস্তাব গ্রহণ –

কাজী আনোয়ারুল ইসলাম টুটুল, রাজবাড়ী বার্তা ডট কম :

 

আজ শনিবার দুপুরে রাজবাড়ী জেলা আওয়ামীয় লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বাবু অশোক কুমার বাগচীর স্মরনে শোক প্রস্তাব গ্রহন করা হয়। এই দুই নেতার প্রতি শ্রদ্ধা জানাতে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করেন সভায় উপস্থিত নেতৃবৃন্দ।
জেলা আওয়ামী লীগের সভাপতি রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকিমের সভাপতিত্বে শোকপ্রস্তাবের উপর বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী, সহ-সভাপতি ফকীর আব্দুল জব্বার,মহম্মদ আলী চৌধুরী, হেদায়েত আলী সোহরাব,গণেশ নারায়ন চৌধুরী, যুগ্ন-সাধারন সম্পাদক এ্যাড. শফিকুল আযম মামুন, এ্যাড. রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অসীম কুমার পাল,কৃষি বিষয়ক সম্পাদক মহসিন উদ্দিন বতু, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড. শফিকুল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. উজির আলী, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফি, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস ছালাম মন্ডল।
সভাপতির বক্তৃতায় জেলা আওয়ামী লীগের সভাপতি রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকিম বলেন, এই দুই নেতার স্মরনে জেলা আওয়ামী লীগের উদ্যেগে স্মরন সভা করার চেষ্টা করবো এবং আজকে জেলা আওয়ামী লীগের কল্যান ফান্ড গঠন করা হলো। শুরুতেই জেলা আওয়ামী লীগের সভাপতি রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকিম ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী ১ লক্ষ টাকা করে এবং সহ-সভাপতি এ্যাড. গনেশ নারায়ন চৌধুরী দশ হাজার টাকা সর্বমোট দুই লক্ষ দশ হাজার টাকা অনুদান দিয়ে কল্যান ফান্ডের কার্যক্রম শুরু করেন। সবশেষে দোয়া ও মোনাজাত করার মধ্য দিয়ে সভার কার্যক্রম শেষ করা হয়।

(Visited 132 times, 1 visits today)