রাজবাড়ীতে এসএসসি ও সমমানের ৬ষ্ঠ দিনের পরীক্ষায় অনুপস্থিত ৬৯, বহিস্কার ১ জন –

রাজবাড়ী বার্তা ডট কম :

জেলা প্রশাসক মোঃ শওকত আলী এসএসসি ও সমমানের পরীক্ষার ৬ষ্ঠ দিনে আজ শনিবার পাংশা উপজেলার মাছপাড়া কলেজ, মাছপাড়া উ”চ বিদ্যালয়, পাংশা জর্জ পাইলট সরকারি উ”চ বিদ্যালয়, পাংশা সিদ্দিকিয়া মাদ্রাসা, পাংশা পাইলট সরকারি বালিকা উ”চ বিদ্যালয়, পাংশা আইডিয়াল গার্লস কলেজ এবং পাংশা শাহজুঁই সিনিয়র মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।
এসএসসি ও সমমানের পরীক্ষায় আজ ৯ ফেব্রুয়ারি, ২০১৯ তারিখ এসএসসি, দাখিল ও এসএসসি/দাখিল (ভোকেশনাল) পরীক্ষায় রাজবাড়ী জেলার সর্বমোট ১৯টি কেন্দ্র ও এর অধীন একাধিক ভেন্যু কেন্দ্রে সর্বমোট ১৫ হাজার ২ শত ৯২ জন পরীক্ষার্থীর মধ্যে ১৫ হাজার ২ শত ২৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে এবং ৬৯ জন অনুপ¯ি’ত ছিল।পরীক্ষার্থী বহিস্কার হয়েছে এসএসসিতে ১ জন।
উল্লেখ্য, এসএসসি পরীক্ষায় ৯ টি মূল কেন্দ্র ও এর অধীন একাধিক ভেন্যু কেন্দ্রে আজকের গণিত বিষয়ে ১২ হাজার ৪ শত ২৯ জন পরীক্ষার্থীর মধ্যে ১২ হাজার ৩ শত ৭৮ জন অংশগ্রহণ করে এবং ৫১ জন অনুপ¯ি’ত ছিল। এসএসসি পরীক্ষায় আজ কালুখালী বালিকা উ”চ বিদ্যালয়ে ১ জন শিক্ষার্থীকে অসদুপায় অবলম্বনের দায়ে বহিস্কার করা হয়েছে।
দাখিল পরীক্ষায় ৬ টি মূল কেন্দ্র ও এর অধীন একাধিক ভেন্যু কেন্দ্রে আজকের ইংরেজি ১ম পত্র বিষয়ে ১ হাজার ৬ শত ৬৮ জন পরীক্ষার্থীর মধ্যে ১ হাজার ৬ শত ৫৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে এবং ৯ জন অনুপ¯ি’ত ছিল। দাখিলে কোন পরীক্ষার্থী বহিস্কৃত হয়নি এবং শিক্ষকও দায়িত্ব হতে অব্যাহতি পায়নি।
এসএসসি/দাখিল (ভোকেশনাল) পরীক্ষায় আজকের পদার্থ বিজ্ঞান বিষয়ে ৪ কেন্দ্র ও এর ভেন্যু কেন্দ্রে ১ হাজার ২ শত ৯০ জন পরীক্ষার্থীর মধ্যে ১ হাজার ১ শত ৯৫ জন অংশগ্রহণ করে এবং ৯ জন অনুপ¯ি’তি ছিল। এসএসসি/দাখিল (ভোকেশনাল) পরীক্ষায় কোন পরীক্ষার্থী বহিস্কৃত হয়নি এবং শিক্ষকও দায়িত্ব হতে অব্যাহতি পায়নি।
জেলার সকল পরীক্ষা কেন্দ্রের আইনশৃঙ্খলা পরি¯ি’তি স্বাভাবিক ছিল। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।

(Visited 38 times, 1 visits today)