রাজবাড়ীর পাংশায় মেয়েকে ধর্ষণের অভিযোগ বাবার বিরুদ্ধে –

মাসুদ রেজা শিশির, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টায় ষষ্ঠ শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রী মেয়েকে তার বাবা (৩৬) ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। হাতে নাতে হোটেল কর্মচারী ওই মেয়ের বাবাকে আটকের পর গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা। পিটুনিতে গুরুতর আহত অবস্থায় মেয়েটির বাবাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেই সাথে মেয়েটির ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে পাংশা থানায় একটি মামলা দায়ের করেছেন।
প্রত্যক্ষদর্শীরা ও মেয়েটির পরিবারের সদস্যরা জানান, ওই ছাত্রীর বাবা ও মা কুষ্টিয়ার একটি হোটেলে কাজ করেন। মেয়েটি জেলার পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের দাদা বাড়ীতে থেকে মাদ্রাসায় পড়াশোনা করতো। লম্পট বাবা পারিবারিক কারণ দেখিয়ে মাঝে মধ্যেই কুষ্টিয়ায় স্ত্রীকে রেখে পাংশার বাড়ীতে আসতো এবং রাতে সে মেয়েকে কাছে নিয়ে ঘুমাতো। সাম্প্রতিক সময়ে ওই লম্পট তার মেয়েকে ধর্ষণ করা শুরু করে। বিষয়টি মেয়েটি তার দাদা-দাদী ও মাকে অবগত করে। তবে তারা বিষয়টিতে বিশ^াস না করে তা তারা হেসে উড়িয়ে দেয়। এর মধ্যে গত বৃহস্পতিবার তার বাবা এ বাড়িতে আসে এবং রাতে মেয়ে ধর্ষণ কওে চলে যায়। বিষয়টি চলে যায়। এরপর মেয়েটি তার চাচাসহ এলাকার লোকজনদের জানায়। গত শুক্রবার রাতে মেয়েটির বাবা পুনরায় আসে এবং মেয়েকে ধর্ষণের আগ মূহুর্তে স্থানীয়রা হাতনাতে তাকে আটক করে গণপিটুনি দেয়। পরবর্তীতে আজ শনিবার সকালে স্থানীয়রা তার বাবাকে পাংশার পাট্টা ইউনিয়ন পরিষদে নিয়ে আসে।
এ ব্যাপারে পাট্টা ইউপি চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাস জানান, এটি একটি ন্যাক্কার জনক ঘটনা। পিতার নিকট কন্যা যদি নিরাপত্তা না পায়, তাহলে আর কোথায় পাবে কন্যা নিরাপত্তা। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। তিনি আরো বলেন, স্থানীয়রা এমন ন্যাক্কার জনক ঘটনা মেনে নিতে না পেরে ধর্ষক পিতাকে উত্তম-মাধ্যম প্রদান করেছে। সেই সাথে তার শাস্তির দাবীতে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে বিক্ষোভ করেছে।
পাংশা থানার ওসি মোঃ আহ্সান উল্লাহ্ জানিয়েছেন, পাংশার পাট্টা ইউনিয়ন পরিষদ থেকে লম্পট বাবাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। সেই সাথে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মেয়েটিরও ডাক্তারী পরীক্ষা রাজবাড়ী সদর হাসপাতালে করানো হয়েছে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে লম্পট বাবা তার মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছে।

(Visited 237 times, 1 visits today)