রাজবাড়ীতে ডাঃ আবুল হোসেন কলেজ ছাত্রবাসের উদ্বোধন ও গ্রন্থের মোড়ক উন্মোচন –

রুবেলুর,ইমরান,আতিয়ার, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে ডাঃ আবুল হোসেন কলেজের নব-নির্মিত ডাঃ মোহাম্মদ নাজমুল হোসেন ছাত্রবাসের উদ্বোধন ও ডাঃ আবুল হোসেনের লেখা বইয়ের মোড়ক উন্মোচন এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুরে এ ছাত্রবাসের উদ্বোধন, বইয়ের মোড়ক উন্মোচন এবং বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের পুরষ্কার বিতরন করা।
উদ্বোধন শেষে ডাঃ আবুল হোসেন কলেজ প্রাঙ্গনে ডাঃ আবুল হোসেনের লেখা “ফিরে দেখা জীবন” বইটির মোড়ক উন্মোচন করে অতিথিরা এবং বাইট তার স্ত্রী নুরজাহান বেগমকে উৎসর্গ করা। পরে কলেজের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী করা হয়। এসময় ডাঃ আবুল হোসেন কলেজের অধ্যক্ষ এবিএম মঞ্জুরুল আলম দুলাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ডাঃ আবুল হোসেন কলেজের প্রতিষ্ঠাতা ডাঃ আবুল হোসেন, ছেলে বিশিষ্ট চিকিৎসক ও সমাজ সেবক ডাঃ মোহাম্মদ নাজমুল হোসেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান, পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ এমএ খালেক প্রমূখ।এছাড়া কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

(Visited 30 times, 1 visits today)