মেয়াদ উত্তির্ণ রি-এজেন্ট রাখায় রাজবাড়ীর রাবেয়া ও আদর্শ ক্লিনিক মালিককে জরিমানা –

সাজিদ,রুবেলুর,ইমরান,টুটুল, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা শহরের রাবেয়া (প্রাঃ) হাসপাতাল লিমিটেডকে মেয়াদ উত্তির্ণ রি-এজেন্ট রাখা ও আদর্শ ক্লিনিকে নিদিষ্ট তাপমাত্রায় রি-এজেন্ট না রাখার দায়ে জরিমানা করেছেন জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
আজ বৃহস্পতিবার বিকালে জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ শরিফুল ইসলাম ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এ অভিযান পরিচালনা করেন।
এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৫৩ ধারায় রাবেয়া (প্রাঃ) হাসপাতাল লিমিটেডকে মেয়াদ উর্ত্তিণ রি-এজেন্ট রাখার দায়ে ৫ হাজার ও আদর্শ ক্লিনিককে নিদিষ্ট তাপমাত্রায় রি-এজেন্ট না রাখায় ২ হাজার টাকা জরিমানা করেন এবং চার্ডে দেওয়া মূল্যে তালিকার চেয়ে রোগীদের থেকে বেশি টাকার নেবার বিষয়ে ক্লিনিক কর্তৃপক্ষকে সতর্ক করা হয়। এছাড়া অভিযানে ডক্টরস কেয়ারে কোন কিছুই পাওয়া যায়নি।
জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ শরিফুল ইসলাম জানান, বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের নির্দেশ ও তত্তাধায়ন, জেলা প্রশাসকের অনুমতিক্রম এবং সিভিল সার্জনের পরামর্শক্রমে রাজবাড়ী জেলা শহরের ৩ টি ক্লিনিকে অভিযান পরিচালনা করেন। এ সময় মেয়াদ উত্তির্ণ রি-এজেন্ট রাখা ও নিদ্দিষ্ট তাপমাত্রায় রি-এজেন্ট না রাখার দায়ে দুইটি ক্লিনিক মালিককে জরিমানা করা হয়েছে।

(Visited 156 times, 1 visits today)