রাজবাড়ীতে শুদ্ধাচার, নৈতিকতা ও ক্যারিয়ার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে কেকেএস সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আয়োজনে শুদ্ধাচার, নৈতিকতা ও ক্যারিয়ার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
গত রবিবার দুপুরে রাজবাড়ী সরকারি কলেজে অনুষ্ঠিত ওই কর্মশালায় সভাপতিত্বে করেন, কর্মজীবি কল্যান সংস্থা (কেকেএস)- এর নির্বাহী পরিচালক ও রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার। প্রধান অতিথি ছিলেন, রাজবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, একই কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আহাম্মেদ আলী, শিক্ষক পরিষদের সম্পাদক সহকারী অধ্যাপক মুহাম্মদ সরোয়ার মোর্শেদ খান। প্রশিক্ষক ওই কলেজের সহযোগী অধ্যাপক বদরউদ্দিন আহাম্মদ, প্রভাষক অদ্বৈত কুমার দাস, জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারি কমিশনার কাফি বিন কবির প্রমুখ। এই কর্মশালায় ওই কলেজের ৫০ জন ছাত্র অংশগ্রহন করেন। পরবর্তিতে মূল্যায়ন পরীক্ষার মধ্যদিয়ে দ্ইুটি বিভাগে ছয় জন ছাত্রকে পুর¯ৃ‹ত করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, এই ধরনের কার্যক্রম শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নৈতিক শিক্ষায় শিক্ষিত করে দেশ ও জাতি গঠনে বিশেষ ভূমিকা রাখবে। তাই এই কার্যক্রমগুলো বেশি বেশি হওয়া উচিত।

(Visited 12 times, 1 visits today)