রাজবাড়ীতে জেলা অইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত, নানা বিষয়ে আলোচনা –

ইমরান হোসেন মনিম, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।আজ রবিবার সকাল সাড়ে দশটায় জেলা প্রশাসকের প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে এ সভা।
জেলা প্রশাসক মোঃ শওকত আলীর সভাপতিত্বে জেলার সার্বিক পরিস্থিতি নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় জেলার সব সরকারী ও বে-সরকারী দপ্তরের কর্মকর্তা কর্মচারী, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী ও রাজনৈতিক দলের প্রতিনিধিদের ধন্যবাদ জানানো হয়।
সভায় বক্তৃতা করেন, রাজবাড়ী-১ আসনের এমপি ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোহাম্মদ সানোয়ার হোসেন, মেয়র মোহাম্মদ আলী চৌধুরী। উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোঃ রহিম বকস, এলজিইডি নির্বাহী প্রকৌশলী খান এ শামীম, সড়ক ও জনপথ নির্বাহী প্রকৌশলী খায়রুল বাশার মোঃ সাদ্দাম হোসেন, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীসহ জেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় রাজবাড়ী জেলার বিভিন্ন উন্নয়নের মধ্যে মহাসড়কের কাজের অগ্রগতি, বিশেষ করে পদ্মার অব্যাহত ভাঙ্গন রোধে পানি উন্নয়ন বোর্ডের করনীয় ও কার্যকরী পদক্ষেপ গ্রহন করা বিষয়টি নিয়ে আলোচনা করা হয়। তবে শুকনো মৌসুমে পানিউন্নয়ন বোর্ডের ৩ শত ৪২ কোটি টাকার কাজের নদী শাসন ও শহর রক্ষা বাধের কাজ দ্রুত করার নির্দেশ প্রদান করা হয়। বিঅইডব্লিইটিএ’র ড্রেজিং কার্যক্রম, হঠাৎ চাউলের বাজার মূল্য বৃদ্ধি, শিশুদের বিনোদনের জন্যে রাজবাড়ী সুইমিং পুলের পাশে ফাঁকা স্থানে শিশু পার্ক স্থাপনের পদক্ষেপ গ্রহণ করা নিয়ে আলোচনা করা হয়।

(Visited 172 times, 1 visits today)