পাংশায় অপহরণের ২২ ঘন্টার মধ্যেই অপহৃত শিশু উদ্ধার –

মাসুদ রেজা শিশির, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর তদন্ত কেন্দ্রের পুলিশ স্থানীয়দের সহায়তায় অপহরনের ২২ ঘন্টার মধ্যে পঞ্চম শ্রেণীতে পড়–য়া অপহৃত শিশু সাব্বির মোল্লা (১২) কে উদ্ধার করেছে। সেই সাথে অপহরনের সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে পুলিশ গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের বয়স প্রায় সকলেরই ১৮ বছরের নিচে। অপহৃত সাব্বির উপজেলার যশাই ইউপির কাঞ্চনপুর গ্রামের আকমল মোল্লার ছেলে।
অপহৃত শিশুর পরিবার সুত্রে জানাযায়, ১১ জানুয়ারী সন্ধ্যায় একই এলাকার এবো মোল্লার ছেলে নাজির মোল্লা মিথ্যা কথা বলে একটি অটো বাইকে করে শিশু সাব্বির মোল্লাকে পাশ^বর্তী পাটিকাবাড়ী বাজার এলাকায় নিয়ে যায়। সেখানে নাজিরের সাথে মামুন, শাকিল, সেলিম যোগ দেয়। সে সময় তারা শিশু সাব্বিরকে অপহরন করে মুক্তিপন দাবীর পরিকল্পনা করে। এরই আলোকে তারা পদ্মা নদীর চর এলাকায় সাব্বিরকে আটকে রাখে। গত শনিবার বিকালে পরিকল্পনার অংশ হিসাবে ওই শিশুকে তারা রিকশা ভ্যান যোগে পার্শ্ববর্তী কুষ্টিয়া জেলার খোকসা নিয়ে যাবার চেষ্টা চালায়। বিষয়টি বুঝতে পেরে একই উপজেলার বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির শাকিল স্থানীয়দের সহায়তায় অপহরন কারীদের আটক ও শিশুটিকে উদ্ধার করে পুলিশ সদস্যদের হাতে তুলে দেয়।
বাহাদুরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ সাজেদুল ইসলাম জানান, শিশু সাব্বিরকে উদ্ধার করা হয়েছে। সেই সাথে অপহরন কারী নাজির, সেলিম, শাকিল ও মামুনকে গতকাল রবিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

(Visited 84 times, 1 visits today)