রাজবাড়ীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার বিকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ করা হয়।
জেলা আ:লীগের সহ-সভাপতি এ্যাডঃ গণেশ নারায়ন চৌধুরীর সভাপতি অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী-১ আসনের এমপি ও সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী কাজী কেরামত আলী। বক্তৃতা করেন, সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, জেলা আঃলীগে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা আঃলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, এসএম নওয়াব আলী, এ্যাডঃ রফিকুল ইসলাম, শেখ ওহিদুজ্জামান, শফিকুল ইসলাম শফি, হাফিজুর রহমান হাফিজ, মীর মাহফুজা খাতুন মলি, আবুল হোসেন শিকদার, আবু বক্কার খান, জাকারিয়া মাসুদ রাজিব প্রমুখ বক্তৃতা করেন।
সভায় রাজবাড়ী-১ আসনের এমপি ও সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর সহধর্মীনি রেবেকা সুলতানা, একমাত্র মেয়ে কানিজ ফাতেমা চৈতি, জেলা আ:লীগের বিজ্ঞান,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম শান্তুনুসহ জেলা, উপজেলা আ:লীগ ও তার সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

(Visited 84 times, 1 visits today)