রাজবাড়ী জেলা শহরে যুবককে কুপিয়ে জখমের ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ১-

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা শহরে প্রকাশ্য সুমন মল্লিক (৩২) নামে এক যুবককে কুপিয়ে জখম করার ঘটনায় আজ মঙ্গলবার সকালে চার জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যদিও আহত সুমন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। সুমন জেলা শহরের ধুনচির ২৮ কলোনী গ্রামের তমিজ উদ্দিন মল্লিকের ছেলে।
মামলার আসামিরা হলো, জেলা শহরের বিনোদপুর পুলিশ ফাঁড়ি এলাকার রুস্তম খন্দকারের ছেলে মিলন খন্দকার, ধুনচি ২৮ কলোনী এলাকার মৃত কালুর ছেলে সামসাদ, লক্ষিকোল হরিসভার খোরশেদ আলমের ছেলে আরিফ ও কল্যানপুরের রিয়াজ।
মামলার বাদী ও আহত সুমনের ভাই সুজন হোসেন জানান, সুমন জেলা সদরের একটি বালুর আড়তে কাজ করেন। গত সোমবার বেলা ১২টার দিকে সে শহরের ১নং রেলগেট এলাকায় অবস্থান করছিলো। ওই সময় অতর্কিত ভাবে দূর্বৃত্তরা তার ছেলেকে কুপিয়ে মারাতœক ভাবে আহত করে। তবে ওই সময়ই রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
রাজবাড়ী থানার এসআই মেজবা উদ্দিন শেখ বলেন, ঘটনাস্থল থেকে স্থানীয় জনতা মিলন খন্দকার (৩০) কে আটক করে। পরে খবর পেয়ে থানা পুলিশের সদস্যরা মিলনকে গ্রেপ্তার করে নিয়ে আসে।

তবে থানা হাজতে আটক থাকা মিলনের দাবী ইতোপূর্বে সুমন তার গলা কুপিয়ে জখম করেছিলো। কেন সে তার গলায় আঘাত করেছিলো সে বিষয়টি জানতে চাইতেই সুমনই তাকে পাল্টা আক্রমন করে।

(Visited 412 times, 1 visits today)