বাজারে আসছে রাজবাড়ীর আরমানের দু’টি বই-

রাজবাড়ী বার্তা ডট কম :

মধ্যপ্রাচ্যের ভালোবাসা ও স্বাধীনতা –

এই বইটিতে ইসরাইলের ১৯৪৮ সাল হতে বর্তমান পর্যন্ত ফিলিস্তিনিদের ভূমি দখল, হত্যা , অবরোধ, আগ্রাসন,ও অবকাঠামো ধবংস সহ বিস্তারিত পরিসংখ্যান তুলে ধরা হয়েছে। একজন ইসরাইলি সেনা অফিসার ও একজন ফিলিস্তিনি শিক্ষিত, সচেতন নারীর ভালোবাসা তাদেরকে যুদ্ধ হতে বিশ্ব মানবতার দিকে নিয়ে যায়। এই দুইজন ত্যাগী মহান মানুষের আপ্রান চেষ্টার কারনে জেগে ওঠে সারা বিশ্ব। তাদের সঠিক পরিকল্পনা ও বিচক্ষনতার কারনে জাতিসংঘের মধ্যস্তায় রক্তপাত হীন সংগ্রামে পূর্নরুপে স্বাধীনতা ও সার্বভৌমত্ব লাভ করে ইসরাইল ও ফিলিস্তিন নামক দুটি রাষ্ট্র।

ভবিষ্যতের মুমূর্ষু বাংলাদেশ-

এই বইটিতে বাংলাদেশের ভূমির সমস্যা ও সমাধানের প্রস্তাব সম্পর্কে আলোকপাত করা হয়েছে এছাড়া জনসংখ্যা, সড়ক দূর্ঘটনা, মাদক, বেকারত্ব, সন্ত্রাস, ভূল চিকিৎসা, ও এন্টিবায়োটিক রেজিস্টান্স বিষয়ে বাংলাদেশের বর্তমান অবস্থা ও ভবিষ্যতে কোন পর্যায়ে গিয়ে দাড়াবে আমাদের দেশ সে সম্পর্কে হিসাব ও পরিসংখ্যান তুলে ধরা হয়েছে। আশা করি বইটি সচেতন পাঠক মহলে তাদের জ্ঞান অন্বেষনের স্পৃহাকে আরো বাড়িয়ে তুলবে।

লেখক পরিচিতি-

জনাব মোঃ আলী আনছার (আরমান) পিতা মোঃ গোলজার হোসেন, ঠিকানা-গ্রাম খান খানাপুর মিয়াপাড়া, রাজবাড়ী সদর, রাজবাড়ী। এবারের অমর একুশে বইমেলা-২০১৯ এ বই দুটি ত্রয়ী প্রকাশনীর স্টলে পাওয়া যাবে। এ ছাড়াও রাজবাড়ী শহরের বিভিন্ন বইয়ের দোকানে বই দুটি পাওয়া যাবে।

(Visited 84 times, 1 visits today)