রাজবাড়ীর বহরপুর থেকে ৪৫ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার, এসপি’র প্রেস ব্রিফিং –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর থেকে জোড়া লাগানো লক্ষী-নারায়নের ৪৫ কেজি ওজনের কষ্টি পাথরের একটি মূর্তি জেলা গোয়েন্দা শাখার সদস্যরা উদ্ধার করেছে।

আজ সোমবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। সে সময় পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম বলেন, বালিয়াকান্দি উপজেলার বহরপুর রেলস্টেশন সংলগ্ন বট গাছের নিচের পাকা রাস্তার উপর এলাকায় একদল পাচারকারী মূল্যেবান একটি কষ্টি পাথরের মূর্তি ক্রয়-বিক্রয়ের জন্য জন্য অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র পুলিশ সহকারী সুপার (পাংশা সার্কল) মোঃ ফজলুল করিমের নির্দেশে ডিবি পুলিশ গত রবিবার রাত সাড়ে ৩টার দিকে সেখানে অভিযান পরিচালনা করেন। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা বড় একটি বস্তা ফেলে রেখে পাশ^বর্তী জঙ্গলের ভেতর দিয়ে পালিয়ে যায়। পড়ে ডিবি পুলিশের সদস্যরা বস্তা উদ্ধার করে তার মধ্যে দেখতে পান জোড়া লাগানো লক্ষী-নারায়নের ৪৫ কেজি ওজনের একটি মূল্যেবান কষ্টি পাথর। তবে এ মূর্তির মূল কত কোটি টাকা তা তিনি জানাতে পারেননি। তিনি জানিয়েছেন, মূর্তি আদালতের মাধ্যমে জাদুঘরে পাঠানোর উদ্যোগ নেয়া হয়েছে।
প্রেস ব্রিফিং-এ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিম, সিনিয়র পুলিশ সহকারী সুপার (পাংশা সার্কল) মোঃ ফজলুল করিম, সহকারী পুলিশ সুপার (অপরাধ) লাবিব আব্দুল্লাহ, সহকারী পুলিশ সুপার (প্রবি) জাবেদ, ডিআইও ওয়ান মীর্জা আবুল কালাম, ওসি ডিবি কামাল হোসেন ভূইয়া, পুলিশ পরিদর্শক জিয়ারুল ইসলাম, এসআই ফকির হাসানুজ্জামানসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(Visited 515 times, 1 visits today)