দৌলতদিয়ায় মাদক বিরোধী সমাবেশ, পোড়াভিটার মাদক ব্যবসায়ীদের সতর্ক করলেন এসপি –

শামীম শেখ, রাজবাড়ী বার্তা ডট কম :

মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের আখড়া হিসেবে খ্যাত গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লী সংলগ্ন পোড়াভিটার মাদক ব্যবসায়ীদের সতর্ক করেছেন রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম।

গত শনিবার সন্ধ্যায় পোড়াভিটায় অনুষ্ঠিত মাদক, জঙ্গী, সন্ত্রাস ও ইভটিজিং বিরোধী সমাবেশে পুলিশ সুপার বলেন, কাল থেকে পোড়াভিটায় কোন মাদক ব্যবসা চলবে না। যদি চলে তাহলে তাদের গ্রেফতারসহ এখান থেকে উচ্ছেদ করে দেয়া হবে। আইন-শৃঙ্খলা বাহিনীর কারো এ ব্যবসার সাথে সম্পৃক্ততার অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
সমাবেশে দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মন্ডল দাবী করেন, পোড়াভিটা এলাকাটি রেলওয়ে ও রাজবাড়ী পৌরসভার মালিকানাধীন সম্পদ। বাইরের লোকজন এখানে জায়গা লিজ নিয়ে বসতি করে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালাচ্ছে। এলাকার কেউ এ ব্যবসায় না করলেও কোন কোন পুলিশ সদস্য ও স্থানীয় কেউ কেউ ওই ব্যবসায়ীদের পৃষ্টপোষকতা করছে। আমরা এর প্রতিকার চাই।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এজাজ শফির সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম ও দৌলতদিয়া নৌ-পুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লাবু মিয়া।

(Visited 100 times, 1 visits today)