ঢাকা থেকে পাংশার আ:লীগ নেতা জীবনকে অপহরণের পর পিটিয়ে হত্যার চেষ্টা –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজধানী ঢাকার গাবতলী থেকে আওয়ামীলীগ নেতা দিবালোক কুন্ডু জীবনকে অপহরন করে নিয়ে আশুলিয়াতে হত্যার চেষ্টা চালিয়েছে দুবৃত্তরা। তাকে অর্ধমৃত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি রাজবাড়ীর পাংশা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্ঠান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক ও পার্থ জুট মিলের পরিচালক।

আওয়ামীলীগ নেতা দিবালোক কুন্ডু জীবন জানান, রবিবার সকালে রাজবাড়ী আসার উদ্দেশে আসার জন্য রাজধানীর গাবতলী বাস টার্মিনালে পৌছালে একটি প্রাইভেটকার এসে তার পাশে থেমে নাম জিজ্ঞাসা করে। নাম বলা মাত্র তাকে জোড়পুর্বক প্রাইভেটকারে তুলে নিয়ে আশুলিয়া এলাকায় নিয়ে কাছে থাকা দু,টি মোবাইল ফোন, একটি কার্ড নিয়ে হেমায়েতপুর এলাকার ব্যাংক এশিয়া বুথ থেকে ৫৩ হাজার টাকা উত্তোলন করার পর কার্ড ফেরত দিয়ে দেয়। পরে হাতুরী পেটা করে হত্যার চেষ্টা করে ফেলে রেখে চলে যায়। স্থানীয় লোকজন উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার চোখ ও পাসহ শরীরের বিভিন্ন স্থানে হাতুরী দিয়ে পিটিয়ে জখম করে।

ঘটনার সত্যতা স্বীকার করে রাজবাড়ী জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্ঠান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক জয়দেব কর্মকার জানান, দিবালোক কুন্ডু জীবনের অবস্থা আশঙ্কা জনক। যদিও কারা কি কারণে তাকে হাতুরী দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টা চালিয়েছে তা তিনি জানাতে পারেননি। তবে জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্ঠান ঐক্য পরিষদের ওই ঘটনার তীব্র নিন্দা জানানো হয়েছে। সেই সাথে দায়ীদের খুজে বের করে গ্রেপ্তার করার দাবীও জানানো হয়েছে।

 

(Visited 1,431 times, 1 visits today)