উৎসব মুখর পরিবেশে রাজবাড়ীর দু’টি আসনের জন্য ১৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ীতে ক্ষমতাশীন আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ মোট ১৮ জন প্রার্থী উৎসাহ উদ্দিপনার মাধ্যমে তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে রাজবাড়ী-১ আসনে ৭ জন এবং রাজবাড়ী-২ আসনে ১১ জন প্রার্থী রয়েছেন।
আজ বুধবার মনোনয়ন দাখিলের শেষ দিনে বেশির ভাগ প্রার্থী জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ শওকত আলী এবং সহকারী রিটানিং কর্মকর্তার কাছে এ মনোনয়নপত্র দাখিল করেছেন স্ব-স্ব দলের মনোনীত প্রার্থী ও তার সমর্থকরা।
শেষ দিনে আজ বুধবার রাজবাড়ী-১ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আমসনের এমপি কাজী কেরামত আলী, বিএনপি মনোনীত জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ও সহ-সভাপতি এ্যাডঃ আসলাম মিয়া, কৃষক শ্রমিক জনতালীগের জুয়েল রানা, ইসলামী আন্দোলনের জাহাঙ্গীর হোসেন খান, ন্যাশনাল পিপলস পার্টির নাজমুল হক খান, জাতীয় পার্টির আক্তারুজ্জামান হাসান দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন।
অপরদিকে রাজবাড়ী-২ আসনে আওয়ামীলীগ মনোনীত জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম, বিএনপি মনোনীত জেলা বিএনপির সদস্য ও সাবেক এমপি নাছিরুল হক সাবু, সাধারন সম্পাদক হারুন-অর-রশিদ, কালুখালী উপজেলা বিএনপির আহ্বায়ক এ্যাডঃ লায়ন আব্দুল রাজ্জাক, জাতীয় পার্টির এ্যাডঃ এবিএম নুরুল ইসলাম, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের নাজমুল হাসান, গণফোরামের ইমামুজ্জামান চৌধুরী, ইসলামী আন্দোলনের নুর মোঃ মিয়া, জাসদ (ইনু)’র সুশান্ত কুমার বিশ্বাস, জাসদ (আব্দুর রব)’র খন্দকার ছদরুল আমীন, সতন্ত্র নুরউদ্দিন মিয়া মনোনয়নপত্র দাখিল করেছেন। রাজবাড়ী জেলা রিটানিং কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

(Visited 174 times, 1 visits today)