পুত্রবধু ও নাতনি আটক, বালিয়াকান্দির জামালপুরে গলা কেটে বৃদ্ধা নারীকে হত্যা –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে গত শুক্রবার রাতে নুরজাহান বেগম (৭০) নামে এক জন বৃদ্ধাকে রাতের আঁধারে গলাকেটে হত্যা করা হয়েছে। নুরজাহান রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নটাপাড়ার হাটমোহন গ্রামের মৃত বেলায়েত সেখের স্ত্রী। ওই ঘটনার পর আজ শনিবার বিকালে নুরজাহানের ছেলে আব্দুল কাদের সেখের স্ত্রী রোজিনা বেগম ও কাদেরের শিশু মেয়ে স্পর্শিয়া খাতুনকে আটক করা হয়েছে।
নিহত নুরজাহানের বড় ছেলে আব্দুল বারেক শেখ জানান, তারা ২ ভাই ও এক বোন। বোন জুলেখা বেগমের বিয়ে হয়ে গেছে। আর ছোট ভাই আবু বক্কার সিদ্দিক ডিভি লটারী পেয়ে আমেরিকায় থাকে। নিজ বাড়ীতে টিনের চাল ও টিনের বেড়া দিয়ে তৈরী করা চার রুম বিশিষ্ঠ একটি ঘর রয়েছে। বারান্দা সংলগ্ন রুমে মা নুরজাহান বেগম তার শিশু মেয়ে স্পর্শিয়া খাতুন (৯) কে নিয়ে থাকে। পাশের আরেকটি রুমে তার ছেলে তৌহিদ সেখ ও তাহের সেখ থাকে। গত শুক্রবার রাতে সাড়ে ৩ টার দিকে তিনি তার দুই ছেলেকে নিয়ে বাড়ীর অদুরে থাকা পাতা কপি ক্ষেতে যান। এর কিছু সময় পর তার স্ত্রী রোজিনা বেগম মোবাইল ফোনে জানায় টিনের বেড়ায় কারা যেন আঘাত করছে। সেই সাথে ভাবে শিশু মেয়ে স্পর্শিয়া দাদীর ঘর থেকে তার ঘরে চলে এসেছে। খবর পেয়ে তারা বাড়ীতে ছুটে আসেন এবং দেখেন অজ্ঞাত দূর্বৃত্তরা তার মাকে ধারালো অস্ত্র দিয়ে গলার বাম পাশে আঘাত করে হত্যা করেছে। বিষয়টি ওই সময়ই বালিয়কান্দি থানা পুলিশকে অবহিত করা হয়।
বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা জানান, আজ শনিবার সকালে রাজবাড়ী পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) ফজলুল করিম, জেলা গোয়েন্দা শাখার ওসি কামাল হোসেন ভুঁইয়া, পুলিশ পরিদর্শক জিয়ারুল ইসলাম, বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সেই সাথে তারা লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে কারা কি কারণে নুরজাহানকে হত্যা করেছে তা তিনি জানাতে পারেননি।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) ফজলুল করিম জানান, ঘটনার প্রাথমিক তদন্তের পর জিজ্ঞাসাবাদের জন্য নুরজাহানের ছেলে আব্দুল কাদের সেখের স্ত্রী রোজিনা বেগম ও কাদেরের শিশু মেয়ে স্পর্শিয়া খাতুনকে আটক করা হয়েছে। আশা করা হচ্ছে দ্রুত সময়ের মধ্যেই নুরজাহান হত্যার রহস্য উন্মোচন করা সম্ভব হবে।

(Visited 342 times, 1 visits today)