বালিয়াকান্দিতে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে শিক্ষক সমিতির শোভাযাত্রা –

সোহেল রানা, রাজবাড়ী বার্তা ডট কম :

বেসরকারি শিক্ষক-কর্মচারীদের ৫% ইনক্রিমেন্ট ও ২০% বৈশাখী ভাতা প্রদান করায় শনিবার সকালে রাজবাড়ীর বালিয়াকান্দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বেসরকারি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীরা আনন্দ শোভাযাত্রা করেছে।
উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির উদ্যোগে সমিতির কার্যালয় থেকে শিক্ষক-কর্মচারীদের অংশগ্রহনে শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমিতির কার্যালয়ে গিয়ে শেষ হয়।
বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের দীর্ঘ দিনের প্রাণের দাবী ছিল ৫% ইনক্রিমেন্ট ও ২০% বৈশাখী ভাতা । এ প্রাণের দাবী গণতন্ত্রের মানষ কন্যা জননেত্রী শেখ হাসিনা পূরণ করায় কৃতজ্ঞতা প্রকাশ করে উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির সমিতির সহ-সভাপতি ও নটাপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক ও নলিয়া শ্যামামোহন ইনন্সিটিটিউটের প্রধান শিক্ষক শাজাহান মিয়া, সাবেক সাধারন সম্পাদক ও বালিয়াকান্দি সরকারী পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম, সহকারি প্রধান শিক্ষক রাশেদা সুলতানা, বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো: শামসুল আলম মন্টু, মাধবী রানী সরকার প্রমুখ।

(Visited 28 times, 1 visits today)