৫টি ককটেল বোমা উদ্ধার, ৩০ জনের বিরুদ্ধে মামলা, রাজবাড়ীতে জামায়াত নেতাসহ গ্রেপ্তার ৭ –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর উপজেলার জামায়াতের আমীর মাওলানা আব্দুর রাজ্জাকসহ জামায়াতে ইসলামী ও ছাত্র শিবিরের ৭ জন নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে সময় ৫টি তাজা ককটেল বোমা উদ্ধার করা হয়েছে বলে জানাগেছে। এ ঘটনায় থানার এসআই আরিফ বাদী হয়ে ওই সাত জনকে চিহ্নিত করে এবং ২৫/৩০ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার জামায়াতের আমীর মাওলানা আব্দুর রাজ্জাক, উপদেষ্টা ও খানগঞ্জ মাদ্রাসার সুপার সেলিম রেজা, শহিদুল্লাহ খান, সদস্য সোহাগ মিয়া, আসলাম ব্যাপারী, শিবির কর্মী বিল্লাল হোসেন, খানগঞ্জ ইউনিয়ন জামায়াতের সাধারন সম্পাদক ইজাজুল ইসলাম।
রাজবাড়ী থানার ওসি (তদন্ত) মোঃ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গত মঙ্গলবার রাতে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যানপুর গ্রামে থাকা উপজেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুর রাজ্জাকের বাড়ীতে একদল জামায়াত ও ছাত্র শিবিরের নেতাকর্মী গোপন বৈঠকে মিলিত হয়। গোপন এ সংবাদের ভিত্তিতে ওই দিন রাত সাড়ে ১০টার দিকে থানা পুলিশের সদস্যরা ওই বাড়ীতে অভিযান পরিচালনা করে। সে সময় ওই সাতজনকে গ্রেপ্তার করার পাশাপাশি ৫টি তাজা ককটেল বোমা উদ্ধার করা হয়। এ ঘটনায় আজ বুধবার থানায় বিস্ফোরকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

(Visited 1,234 times, 1 visits today)