রাজবাড়ীর দু’টি আসনে আঃলীগের দলীয় মনোনয়নপত্র কিনেছেন ১৪ জন, চলছে জল্পনা-কল্পনা –

রাজবাড়ী বার্তা ডট কম :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষনা করার পর সরব হয়ে উঠেছে রাজবাড়ী জেলার দুইটি নির্বাচনী এলাকা। সেই সাথে বিএনপি’র নির্বাচনে আসার ঘোষনায় উজ্জিবীত হয়ে উঠেছে দলীয় নেতা-কর্মীরা। তবে আওয়ামীলীগের মনোনয়ন পেতে প্রার্থীরা এখন মারিয়া। এই দু’টি আসন থেকে মনোনয়ন পেতে ১৩ জন সম্ভব্যপ্রার্থী আজ রবিবার পর্যন্ত দলীয় মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছেন। তবে শেষ হাঁসি কোন প্রার্থী হাঁসবেন তা নিয়ে চলছে জল্পনা কল্পনা।
খোজ নিয়ে জানাগেছে, আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে রাজবাড়ী-১ ও ২ নং আসনের সম্ভব্য প্রার্থীদের অধিকাংশই রাজধানী ঢাকায় অবস্থান করছেন। গতকাল পর্যন্ত দলীয় মনোনয়নপত্র সংগ্রহ ও তা জমা দিয়েছেন ১৪ জন। এর মধ্যে রাজবাড়ী-১ আসনে ৭ জন এবং রাজবাড়ী-২ আসনে ৭ জন রয়েছেন। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, রাজবাড়ী-১ আসনের বর্তমান সংসদ সদস্য ও শিক্ষাপ্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আকবর আলী মর্জি, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এসএম নওয়াব আলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী ও তার সহধর্মীনি সংরক্ষিত মহিলা আসনের এমপি ও জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী কামরুন নাহার চৌধুরী লাভলী, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডঃ ইমদাদুল হক বিশ^াস, ফ্রান্স প্রবাসী আশরাফুল ইসলাম।
এছাড়া রাজবাড়ী-২ আসন থেকে জেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান এমপি মোঃ জিল্লুল হাকিম, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)-এর কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য, দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য সলিসিউটর মুহাম্মদ মেহেদী হাসান, ডেপুটি এটনী জেনারেল ফরহাদ আহম্মদ, পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ।

(Visited 2,334 times, 1 visits today)