রাজবাড়ীর মাটিপাড়ায় এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করলো দূর্বৃত্তরা –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে প্রাইভেট পড়তে যাবার পথে রানা সেখ (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে মারাতœক জখম করেছে দূর্বৃত্তরা। রানাকে আশংকা জনক অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা সেবা দেবার পর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। তবে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রানা সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়ার ডাঙ্গিপাড়া গ্রামের কৃষক দানেজ সেখের ছোট ছেলে। তার একই ইউনিয়নের মাটিপাড়া কাজী ছমিরউদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করার কথা রয়েছে।
স্থানীয় বাসিন্দা রশিদ মোল্লা জানান, আজ রবিবার সকাল সাড়ে ৬টার দিকে রানা তার বাড়ী থেকে বিদ্যালয় সংলগ্ন মাটিপাড়া বাজারে অবস্থানকারী শিক্ষক হামিদের কাছে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে রওনা হয়। সে বিদ্যালয়ের অদূরে থাকা ইটভাটা সংলগ্ন এলাকায় পৌছতেই পূর্ব পরিকল্পিত ভাবে তিন জনের একদল দূর্বৃত্ত রানাকে ঘিরে ধরে। এক পর্যায়ে তার বুকের নিচে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাতœক জখম করে। ওই সময় রানার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় রানাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়।
রাজবাড়ী থানার এসআই মাহাবুবুর রহমান জানান, রানাকে দেখতে তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালেও গিয়েছেন। তার অবস্থা ভাল নয়। তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। মূলত পূর্ব শত্রুতার জের ধরে একই বিদ্যালয়ে পড়–য়া কয়েকজন ছাত্র রানাকে এভাবে কুপিয়ে জখম করেছে। তবে গতকাল বিকাল পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

(Visited 334 times, 1 visits today)