পাংশা থেকে প্রবাসীর স্ত্রী’র লাশ উদ্ধার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর গ্রাম থেকে আরিফা খাতুন (২২) নামে এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার বিকালে পাংশা থানার পুলিশ সদস্যরা ওই লাশ উদ্ধার করে তা ময়না তদন্তের জন্য মর্গে পাঠান।
জানাগেছে, তিন বছর আগে হাবাসপুর ইউনিয়নের চরঝিকুরী গ্রামের রজব আলী সরদারের মেয়ে আরিফা খাতুনের সাথে পাশ^বর্তী হাবাসপুর গ্রামের আব্দুল মমিনের ছেলে আব্দুল হান্নানের বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে আট মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। আরিফার স্বামী হান্নান গত ৯ মাস ধরে মালয়েশিয়ায় অবস্থান করছেন।
আরিফার পরিবারের সদস্যদের অভিযোগ, হান্নান মালয়েশিয়া যাবার পর থেকে আরিফার শ^াশুরী, দেবর ও দেবরের স্ত্রী তার উপর নির্যাতন শুরু করে। গত সোমবার বিকালেও আরিফাকে ঝগড়ার পাশাপাশি শাররীক ভাবে নির্যাতন করা হয়। গতকাল দুপুরে তাদের জানানো হয় নিজ ঘরের মধ্যে আরিফা গলায় ফাঁস নিয়ে আতœহত্যা করেছে। তবে তারা এসে দেখেন লাশ ঘরের বারান্দায় পরে রয়েছে।
ওই লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা পাংশা থানার এসআই রামপ্রসাদ জানান, আরিফার মাজায় আঘাতের চিহ্ন রয়েছে। যে কারণে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনার পর থেকে আরিফার শ^াশুরী, দেবর ও দেবরের স্ত্রী আতœগোপনে রয়েছেন।
রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) ফজলুল করিম জানান, আরিফার মৃত্যু রহস্য ঘেরা। তার ময়না তদন্তের রিপোর্ট হাতে পাবার পরই মৃত্যু রহস্য উন্মচন করা সম্ভব হবে।

(Visited 547 times, 1 visits today)