বালিয়াকান্দিতে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর বালিয়াকান্দিতে নবম শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রী (১৫) কে অপহরণ এবং তাকে আটকে রেখে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযাগে গত শনিবার রাতে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রধান আসামি একই উপজেলার বহরপুর ইউনিয়নের বংকুর গ্রামের মোসলেম মন্ডল ওরফে মসোর ছেলে সোহরাব মন্ডল (৩২) কে পুলিশ গ্রেপ্তার করেছে।
বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওবায়দুল হক জানান, সোহরাব মন্ডল তার দুই সহযোগিকে নিয়ে গত ২৫ অক্টোবর উপজেলার শহীদনগর গ্রামের কালিমন্দিরের পাশে থাকা পাকা রাস্তার উপর থেকে ওই মাদ্রাসা ছাত্রীকে জোড়পুর্বক মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যান। সেই সাথে মানিকগঞ্জের একটি অজ্ঞাতস্থানে আটকে রেখে ওই ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করেন। এরই মাঝে ওই ছাত্রী সুযোগ বুঝে গত ২ নভেম্বর কৌশলে পালিয়ে নিজ বাড়ীতে চলে আসে এবং বিষয়টি তার পরিবারের লোকজনের কাছে খুলে বলে। যে কারণে গত শনিবার ওই ছাত্রীর বড় ভাই বাদী হয়ে বালিয়াকান্দি থানায় সোহরাব মন্ডল ও তার দুই জন সহযোগির নাম উল্লেখ পূর্বক একটি মামলা দায়ের করেন।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই হিরণ কুমার বিশ্বাস জানান, ইতোমধ্যেই প্রধান আসামি ধর্ষক সোহরাব মন্ডলকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। তাকে আজ রবিবার সকালে আদালতে প্রেরন করা হয়েছে। সেই সাথে রাজবাড়ী সদর হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা করানো এবং আদালতে জবানবন্দিও রেকর্ড করা হয়েছে।

(Visited 174 times, 1 visits today)