রাজবাড়ীতে ব্যবসায়ীর বাড়ী থেকে ২৪ লক্ষাধিক টাকা মালামাল লুটের ঘটনায় গ্রেপ্তার দুই –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা শহরের ভবানীপুর এলাকার এক ব্যবসায়ীর বাড়ীর সদস্যদের জিম্মি করে ২৪ লক্ষাধিক টাকার মালামাল লুটের ঘটনায় দুই জনকে পুলিশ গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করে আজ শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো, জেলা শহরের ৩ নং বেড়াডাঙ্গা গ্রামের মঞ্জু সেখের ছেলে আরিফ সেখ ওরফে গেঞ্জি আরিফ (২৩) এবং সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের দক্ষিণমাটিপাড়া গ্রামের মৃত নিফাজের ছেলে জালাল মন্ডল (৪৮)।
ওই ব্যবসায়ীর বাড়ীর ডাকাতি মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই আবু শহিদ বলেন, জেলা শহরের বিভিন্ন স্থান থেকে সন্দেহভাজন আসামি হিসেবে আরিফ ও জালালকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সাথে তাদের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে সোপর্দ করা হয়েছে।
মামলার বাদী ব্যবসায়ী রঞ্জন দত্ত জানান, গত বুধবার রাত ৩টার দিকে ঘরের বাইরের ও জানালার গ্রীল কেটে অন্তবাস (জাঙ্গিয়া) পড়া ৬ জন মুখোশধারী সশস্ত্র ডাকাত বসত ঘরে প্রবেশ করে। তারা তার ছেলে রোহান দত্ত ও মেয়ে রিসি দত্তের মাথায় ধারালো ও আগ্নেয়াস্ত্র ঢেকিয়ে জিম্মি করে এবং স্ত্রীর কাছে আলমারীর চাবী দাবী করে। তার স্ত্রী চাবি দিতে অস্বীকার করলে তারা তাকে মারপিট করার পাশাপাশি বেঁধে ফেলে। ভয়ে তার স্ত্রী তখন আলমারীর চাবি দিয়ে দেয়। তারা আলমারী থেকে ২৪ লাখ ১২ হাজার টাকা মূল্যের ৫২ ভরি ওজনের স্বর্ণালংকার ও মালামাল নেয়। যার মধ্যে স্বর্ণের ১৫টি চেইন, ১৪টি আংটি, ১০টি চুড়ি, ৩ জোড়া রুলি, ৫ জোড়া কানের দুল, ২টি মাথার টিকলি, ৮টি ব্রেসলেট, ৫টি নাকফুল, ২ জোড়া কোমরের বিছা ও ৬টি নেকলেস, নগদ ৩৭ হাজার ৫শত টাকা, ৩০হাজার টাকা মূল্যের ২টি মোবাইল ফোন ও ৫০ হাজার টাকা মূল্যের ১০টি শাড়ী নিয়ে আধা ঘন্টার তান্ডব শেষে বাড়ীর পশ্চিম পাশ দিয়ে চলে যায়।

(Visited 583 times, 1 visits today)