রাজবাড়ীর বাণিবহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খোরশেদসহ দু’জন গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর বাণিবহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সাহিত্য সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক খোরশেদ আলম ও তার খালাতো ভাই তুহিন মিয়াকে গত শনিবার রাত সাড়ে ১২টা দিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
রাজবাড়ী থানার ওসি তারিক কামাল জানান, গ্রেপ্তারকৃতদের গত ৯ সেপ্টেম্বর রাজবাড়ী জেলা শহরে গাড়ী ভাংচুর ও পুলিশকে মারপিট করার মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ রবিবার বিকালে আদালতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, এ মামলায় একমাস কারাভোগের পর গত ৮ অক্টোবর জামিনে মুক্তি পান, রাজবাড়ী জেলা বিএনপি’র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আসাদুজ্জামান লাল এবং জেলা বিএনপি’র সাবেক আহবায়ক নইম আনসারী। এর আগে গত ৮ সেপ্টেম্বর বিকালে জেলা বিএনপি কার্যালয় থেকে তাদের পুলিশ গ্রেপ্তার করে। এর পর দিন তারা দুইজনসহ জেলা বিএনপি’র ৩২ জন নেতা-কর্মীর বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন, রাজবাড়ী থানার এসআই আবুল কালাম। এ মামলার অন্যান্য আসামিরা হাইকোর্ট থেকে দেয়া জামিনে রয়েছেন বলে দলীয় সূত্রে জানাগেছে।
অন্যান্য আসামিরা হলো, এহসানুল করিম হিটু চৌধুরী, এবিএম মঞ্জুরুল আলম দুলাল, কাউছার, আকমল, মনি, রফিকুল ইসলাম ফারুক, শাহিন উড়া শাহিন, গোলাম মোর্তুজা, ফারুক, রাজু, খালেক, মামুন, আব্দুল মজিদ, খায়রুল ইসলাম জনি, মিরাজ, আব্দুল লতিফ, বেলায়েত হোসেন, রবিউল ইসলাম রবি, আনিচ পাটোয়ারী, মজিবুর রহমান, আরজু, মিলন, আব্দুল মালেক, তকদীর, আজাদ, আরিফুর রহমান শামীম, হাসান, সহিদুল, এএকএ সবুর শাহিন ও ফারুকসহ অজ্ঞাতনামা আরো ২০/২৫ জন।

(Visited 881 times, 1 visits today)