বালিয়াকান্দির জামালপুর পূজা মন্ডপ পরিদর্শন করলেন রাজবাড়ীর এসপি –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বিভিন্নস্থানের সার্বজনীন দূর্গা পূজার মন্ডপ পরিদর্শন করেছেন রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি।
আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার জামালপুরের আলোকদিয়া গ্রামের জেলার সবচেয়ে বড় বাঁশ ও কাঠের তৈরি ৬ তলা বিশিষ্ট সার্বজনীন পূজা মন্ডপটি তিনি পরিদর্শন করেন। এর আগে তিনি উপজেলার বেশ কয়েকটি মন্ডপ পরিদর্শন করেছেন।
এতে উপস্থিত ছিলেন, সদর সহকারী পুলিশ সুপার লাবীব আব্দুল্লাহ, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) ফজলুল করিম, বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) ওবায়েদুর রহমান, জামালপুর সার্বজনীন দূর্গা পূজা মন্ডপের সভাপতি বিধান কুমার ভট্রাচার্য, সাধারন সম্পাদক গোবিন্দ কুমার বিশ্বাস প্রমূখ। এ সময় পুরো পূজা মন্ডপ ঘুরে দেখেন পুলিশ সুপার ।
পুলিশ সুপার বলেন, ব্যাতিক্রমী একটি পূজা মন্ডপটি পরিদর্শন করে তিনি মুগ্ধ হয়েছেন এবং এখানে অনেক ভক্ত বৃদ্ধের সমাগম ঘটেছে। সাইকে সোহাদৌ পূর্ণ পরিবেশে পূজা উদযাপনের আহব্বান জানান।
এবারের এখানে আয়োজনে রামায়ন মহাভারতের কাহিনী অবলম্বনে হাজার হাজার বাঁশ ও কাঠের তৈরি ৬ তলা বিশিষ্ট ৮টি স্ট্রেজে ৩০১ টি দেব-দেবী প্রদর্শিত করা হয়েছে। এছাড়া জেলায় এবার ৪২১ টি মন্ডপে পূজা উদযাপন হচ্ছে।

(Visited 84 times, 1 visits today)