গোয়ালন্দে বর্তমান ইউএনও’র বিদায় ও নবাগতের যোগদান –

আজু শিকদার, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর গোয়ালন্দে বর্তমান উপজেলা নির্বাহী অফিসার মো. আবু নাসার উদ্দিনের বিদায়ী সংবর্ধনা ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলুর যোগদান করেছেন। রোববার সন্ধ্যায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা অফিসার্স ক্লাব এই অনুষ্ঠানের আয়োজন করে।
উপজেলা নির্বাহী অফিসার মো. আবু নাসার উদ্দিনের সভাপতিত্বে নবাগত উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পশু সম্পদ কর্মকর্তা ডা. নুরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা শিকদার মো. মোয়ায়ম্মেল হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা আ. মালেক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমান, উপজেলা সমবায় কর্মকর্তা বিএম নাজমুল হুদাসহ অন্যান্য দপ্তরের কর্মকর্তা বৃন্দ।
বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মো. আবু নাসার উদ্দিন তার আবেগঘন বক্তব্যে বলেন, চাকরির শর্তই হলো বদলী। এটা একটি স্বাভাবিক প্রক্রিয়া। গোয়ালন্দে যে কয়দিন কাজ করেছি তা আমার সারা জীবন মনে থাকবে। গোয়ালন্দের মানুষের যে ভালোবাসা আমি পেয়েছি তা কোনদিন ভোলার না। আমি আন্তরিক ভাবে গোয়ালন্দের সার্বিক উন্নয়নে কাজ করার চেষ্টা করেছি। জানিনা কতটুকু সফল হয়েছি। দায়িত্বপালনের প্রয়োজনে কারো মনে কখনো কোন কষ্ট দিয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।
নবাগত উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু তার বক্তব্যে বলেন, আমি এখানে যোগদানের পূর্বেই বর্তমান স্যারের কাজ সম্পর্কে শুনেছি। স্যারের অসমাপ্ত কাজকে এগিয়ে নেয়া হবে আমার অন্যতম দায়িত্ব। এছাড়া গোয়ালন্দবাসির জন্য তার সামথ্যের সবটুকু দিয়ে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন।
তিনি জানান, ৩০তম বিসিএস (প্রশাসন) কর্মকর্তা হিসেবে চাপাইনবাবগঞ্জ জেলায় চাকুরীতে যোগদান করেন। সর্বশেষ নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার হিসেবে তিনি গোয়ালন্দেই প্রথম যোগদান করলেন। তার বাড়ি ঢাকা জেলার দোহার উপজেলায়।
অনুষ্ঠানে ইউএনও ছাড়াও বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয় উপজেলা কৃষি কর্মকর্তা প্রতাপ মন্ডল, সহকারী কমিশনার (ভূমি) শেখ আবদুল্লাহ সাদীদ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আবদুল্লা আল মামুন, মেডিকেল অফিসার ডা. সারোয়ার জোহেব, গোয়ালন্দ ঘাট থানার ওসি মীর্জা আবুল কালাম আজাদ, উপজেলা সমাজ সেবা অফিসার জহিরুল ইসলাম, আনছার ভিডিপি কর্মকর্তা ওয়াজেদ আলী মন্ডল, উপজেলা নির্বাচন অফিসার আতিয়ার রহমানকে।

(Visited 44 times, 1 visits today)