রাজবাড়ীতে জেলা পরিষদের সাবেক প্রশাসকের মতবিনিময় সভা –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা পরিষদের সাবেক প্রশাসক আকবর আলী মর্জি মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে বৃহস্পতিবার রাতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শহরের বড়পুল এলাকায় নিজ বাসভবনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আকবর আলী মর্জি আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি। তিনি জেলা পরিষদের প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
মতবিনিময় সভায় বরিশাল শারীরিক শিক্ষা কলেজের সাবেক অধ্যক্ষ ও বানিবহ ছোটবাজার সার্বজনীন দুর্গা মন্দির কমিটি অখিল কুমার দাস, চন্দনী ঠাকুরবাড়ি সার্বজনীন দুর্গা মন্দির কমিটির সাধারন সম্পাদক কার্ত্তিক চন্দ্র দাস প্রমূখ বক্তব্য দেন। সভা শেষে মন্দির কমিটির সভাপতি/সাধারন সম্পাদকদেও পুজা উপলক্ষে আর্থিক সহায়তা করা হয়।
আকবর আলী মর্জি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে জেলা পরিষদের প্রশাসকের দায়িত্ব দিয়ে ছিলেন। আমি নিষ্ঠার সাথে আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করেছি। নিজে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান করেছি। শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনে পৃষ্ঠপোষকতা করেছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে নিয়ে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করেছি। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করতে যাচ্ছি।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। দেশের সাধারন মানুষের জীবনমানের উন্নয়ন হয়েছে। সব ধর্মেও মানুষ শান্তিপূর্ণ ভাবে বসবাস করছে। পদ্মা সেতু এখন দৃশ্যমান। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। এজন্য নৌকা প্রতীকের প্রার্থীকে আবারো ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি মাঠে নেমেছেন। প্রার্থী হিসেবে তাকে মনোনীত করা হলে তিনি বিজয় ছিনিয়ে আনতে পারবেন বলে বিশ^াস করেন।

(Visited 404 times, 1 visits today)