পাংশার মৌরাটে জাসদের কর্মী সভা ও কমিটি গঠন অনুষ্ঠিত –

মাসুদ রেজা শিশির, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজাবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন জাসদের আয়োজনে গতকাল বুধাবার বিকালে ইউনিয়ন জাসদের কর্মীসভা ও নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে মৌরাট ইউপির বাগদুলী বাজার এলাকায় কর্মী সভা অনুষ্ঠিত হয়।

কর্মী সভায় ইউপি সদস্য কাজী মোবাইদুল হক টিপু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা জাসদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রবিউল আলম (কুসুম মিয়া)। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা জাসদের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জালাল উদ্দিন আহম্মেদ,কালুখালী উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব,পাংশা পৌর জাসদের সভাপতি কে.এম নাসির উদ্দিন,জাসদ নেতা আইয়ুব আলী,আব্দুল জলিল প্রমুখ। কর্মী সভা শেষে ২৩ সদস্য বিশিষ্ঠ ইউনিয়ন কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি কাজী মোবাইদুল হক টিপু,সিনিয়র সহ-সভাপতি ডা.রবি ভৌমিক,সাধারণ সম্পাদক মোঃ শামীম খান,সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির শেষ।

কর্মী সভায় রাজবাড়ী জেলা জাসদের পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক শাহজাহান খান বাবলুর স্বরণে ১ মিনিটি দাড়িয়ে নিরবতা পালন করা হয়। একই সাথে রাজবাড়ী জেলা জাসদের সভাপতি আহম্মেদ নিজাম মন্টু,সহ-সভাপতি বাবু সুশান্ত কুমার বিশ্বাস,জেলার কার্যক্ররি সভাপতি ও পাংশা উপজেলা জাসদের সভাপতি খালেদ সাইফুৃল ইসলাম দিরাজের রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

(Visited 52 times, 1 visits today)