গোয়ালন্দ মোড়ে ওভারট্রেকিং করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ২০ –

নজরুল ইসলাম,রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী- কুষ্টিয়া মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ের আহলাদীপুর জামে মসজিদ এলাকায় যাত্রীবাহী বাস ওয়ারট্রেকিং করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দূর্ঘটনায় যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়েছে।
শুক্রবার সন্ধ্যায় ৬টার দিকে এ দূর্ঘটনায় ঘটনায় প্রায় ২০ জন যাত্রী আহত হয়েছে। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় বাসের চালক পলাতক রয়েছে।
জানা গেছে, কুষ্টিয়া থেকে যাত্রীবাহী নিউ রাজন (ঢাকা মেট্টো- ব- ০২-০৩৮৮) বাসটি দৌলতদিয়া ঘাটের উদ্দ্যোশে ছেড়ে আসে। সন্ধ্যা ৬টার দিকে গোয়ালন্দ মোড়ের আহলাদীপুর জামে মসজিদ এলাকা আসলে ফরিদপুর গামী যাত্রীবাহী বাস ওভারট্রেক করতে গিয়েই এ দূর্ঘটনাটি ঘটে।
দূর্ঘটনায় উল্টে যাওয়া বাসের অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা মো.নুরুজ্জামান মোল্লা(৬৫) জানান, যাত্রীবাহী বাসটি কুষ্টিয়া থেকে ছেড়ে আসে। রাজবাড়ী কেন্দ্রী বাস টার্মিনাল এলাকায় আসলে বাসটির যান্ত্রিক ত্রুটি দেখা দিলে সেখানে মেরামত করে। কিন্তু টার্মিনাল থেকে বাসটি পূণরায় ছাড়লে বাসের চালক অতিরিক্ত গতিতে বাসটি চালাতে থাকে। বাসটির আগে অপর বাসটিতে ওভারট্রেক করতে গিয়েই এ দূর্ঘটনাটি ঘটেছে।
আহত যাত্রীবাহী বাসের যাত্রী মো.নুরুজ্জামান মোল্লা(৬৫), প্রিন্স (২৭), আলম (২৮), সুজন(২০), মালেক(২৫), সোহেল (২২), অজ্ঞাত শিশু, কিশোরী, মহিলা প্রায় ২০জন যাত্রী গুরুত্বর আহত হয়। এখন পর্যন্ত আহত সকল যাত্রীর নাম জানা যায় নি।
স্থানীয়রা জানান, বিকট শব্দ ও কান্নার আওয়াজে রাস্তা এগিয়ে এসে দেখি বাস উল্টে খাদে পড়ে গিয়েছে। এসময় তারা যাত্রীদের উদ্ধার করে রাজবাড়ী ও ফরিদপুর হাসপাতালে পাঠিয়ে।
ঘটনার খবর পেয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিস, আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশ, খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা ঘটনা স্থলে এসে উদ্ধার করে করেছে।

(Visited 892 times, 1 visits today)