পাংশা থেকে ১১১১ বোতল ফেনসিডিল উদ্ধার, ট্রাক চালক গ্রেপ্তার-১ –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর পাংশা থেকে ১ হাজার ১শত ১১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ একটি ট্রাক জব্দ করার পাশাপাশি ওই ট্রাকের চালক হুমায়ুন কবীর তুহিন (২৩) কে গ্রেপ্তার করেছে। তুহিন যশোর জেলার চৌগাছা থানার মুক্তদাহ গ্রামের মোঃ জয়নুল আবেদীনের ছেলে।
এ উপলক্ষে আজ রবিবার দুপুরে পাংশা মডেল থানা চত্ত্বরে রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বিপিএম প্রেস ব্রিফিং করে। সে সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ ফজলুল করিম, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ্সহ থানার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ব্রিফিংএ বলা হয়, যশোর থেকে ঢাকাগামী একটি ট্রাক ফেনসিডিল নিয়ে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতের গত শনিবার গভীর রাতে রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের পাংশা থানাধীন শিয়ালডাঙ্গী এলাকা থেকে ১১শত ১১ পিস ফেনসিডিল ট্রাকসহ (ঢাকা মেট্রো-ট-১৪-৬৯১৭) জব্দ করে পুলিশ। এ সময় ট্রাক চালক হুমায়ুন কবীর তুহিন কে গ্রেপ্তার করেন।
পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি জানান, ফেনসিডিল সহ ট্রাকটি যশোর থেকে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। এসময় পাংশা মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ট্রাকটি জব্দ ও বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করে। উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য আনুমানিক ১১ লক্ষাধিক টাকা। এ ঘটনায় পাংশা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

(Visited 218 times, 1 visits today)